প্রকাশিত: জুন ১৩, ২০২৩ ১২:৫৮ এএম

 

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি
কাপ্তাইয়ে শুরু হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল বালক (অনুর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭)।

কাপ্তাই উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সোমবার (১২ জুন) বিকেল ৪ টায় কাপ্তাই শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি রুমন দে।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বির্দশন বড়ুয়ার সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মাহাবুব হাসান বাবুর সঞ্চালনায় এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারজান হোসাইন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মাহমুদ হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রুহুল আমিন, উপজেলা উদ্যানতত্ত্ববিদ রাশিদুজ্জামান ইমরান, উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নিপু চন্দ্র দাশ, সহকারী তথ্য অফিসার দেলোয়ার হোসেন, কাপ্তাই প্রেস ক্লাব সভাপতি কাজী মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, ক্রীড়া সংস্থার সদস্য সহ বিপুল সংখ্যক ক্রীড়ামোদী দর্শকরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে বালক বিভাগের ২ টি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় কাপ্তাই ইউনিয়ন ২-০ গোলে রাইখালী ইউনিয়নকে পরাজিত করে। বালক বিভাগের দ্বিতীয় খেলায় চন্দ্রঘোনা ইউনিয়ন ও ওয়াগ্গা ইউনিয়নে মধ্যে খেলা গোল শূন্য হয়।

এছাড়া কাপ্তাই উপজেলা পর্যায়ে বালিকা বিভাগে জেলা পর্যায়ে প্রেরণের নিমিত্তে ৫টি ইউনিয়নের খেলোয়াড়দের বাছাই প্রক্রিয়া সম্পন্ন করা হয়।

উদ্বোধনী খেলা পরিচালনা করেন কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক স্বপন দাশ, ওয়াগ্গা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কল্যান বিকাশ তনচংগ্যা ও আল আমিন নুরিয়া মাদ্রাসার শিক্ষক আবদুল কাদের। টুর্নামেন্টে সর্বমোট ৫টি ইউনিয়নের বালক ও বালিকা বিভাগে মোট ৫টি দল অংশ নিয়েছে।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ কাপ্তাইয়ে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

মেরিনড্রাইভ সড়কে বর যাত্রীবাহী মাইক্রোবাস দুমড়েমুচড়ে আহত-৪

           আব্দুস সালাম টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের মেরিনড্রাইভ সড়কে বরযাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে দুমড়েমুচড়ে মারাত্মকভাবে ...

হোয়াইক্যংয়ে অবৈধভাবে কবরস্থানে স্থাপনা নির্মাণ ইউএনও’র উচ্ছেদ

           প্রতিনিধি। টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের কবরস্থানের জায়গা জোরপুর্বক দখল করে ...

অস্ত্র-গুলিসহ আটক-১

         শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে অস্ত্র-গুলি সহ এক রোহিঙ্গাকে গ্রেফতার করেছে আর্মড ...

স্ত্রী-সন্তানের সাথে অ্যাম্বুলেন্সে করে শেষবার কক্সবাজার এলেন শাহ জালাল

            ডেস্ক রিপোর্ট বেইলি রোড ট্র্যাজেডিতে মারা যাওয়া কাস্টমস কর্মকর্তা ও তার স্ত্রী-সন্তানের মরদেহ ...