ডেস্ক নিউজ
প্রকাশিত: জুন ১০, ২০২৩ ৫:১২ এএম , আপডেট: জুন ১০, ২০২৩ ৫:১৩ এএম

 

মোহাম্মদ ইমরান, উখিয়া:

ক্ষমতাসীন আওয়ামী লীগের দুই যুবনেতা ও এক ছাত্রলীগ নেতা বিএনপিতে যোগ দিয়েছেন। তাদের বরণ করে নেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী।

শুক্রবার (৯ জুন) কক্সবাজারের উখিয়া জালিয়াপালং ইউনিয়ন সাংগঠনিক উত্তর শাখা বিএনপি ১ ও ২ নং ওয়ার্ড সম্মেলনে জেলা বিএনপি সভাপতিকে ফুলেরতোড়া দিয়ে আনুষ্ঠানিক ভাবে বিএনপিতে যোগদান করলেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা বিএনপির সভাপতি সরোয়ার জাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী সহ বিএনপির অন্যান্য নেতাকর্মীরা।

যুবনেতা আনোয়ার হোসেন ও জাফর আলম জালিয়াপালং ১নং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলর এবং রবিন ছাত্রলীগ নেতা ছিলেন বলে, জানা যায়।

উখিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী তার ফেসবুক একাউন্টে একটি ভিডিও ও কয়েকটি ছবি দিয়ে বিষয়টি নিশ্চিত করে বলেন, জালিয়া পালং সাংগঠনিক উত্তর শাখা বিএনপির ১ ও ২নং ওয়ার্ড সম্মেলনে জননেতা শাহ জাহান চৌধুরীর হাতে ফুলেরতোড়া দিয়ে বিএনপিতে যোগদান করলেন যুবনেতা আনোয়ার হোসেন, ছাত্র নেতা রবিন, বিশিষ্ট সমাজ সেবক জাফর আলম।

ঠিক একইকথা বলে ফেসবুকে পোস্ট করেছেন, উখিয়া উপজেলা কৃষক দলের বর্তমান সাধারণ সম্পাদক সাদমান জামি চৌধুরী।

শাহজাহান চৌধুরী বলেন, বর্তমান ক্ষমতাসীন অবৈধ সরকারের পতন ঘন্টা বেজেছে সুতরাং যে, কোন মূহুর্তে সরকার পালাতে পারে। তিনি আরও বলেন, গণতন্ত্রের মুক্তির জন্য বিএনপির কোনো বিকল্প নেই। তাই গণতন্ত্র মুক্তিকামীরা জাতীয়তাবাদী দল-বিএনপির পতাকাতলে আসতে শুরু করেছেন।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ ফুলের তোড়া দিয়ে বিএনপিতে যোগ দিলেন আ'লীগের নেতাকর্মী

মিয়ানমারে দীর্ঘ সংঘাতে, টেকনাফ সীমান্ত দিয়ে রোহিঙ্গা অনুপ্রবেশের শঙ্কা

         বিশেষ প্রতিনিধি।মিয়ানমারের রাখাইনে আরাকান আর্মি ( এএ) ও স্বাধীনতাকামী আরও একটি বিদ্রোহী সশস্ত্র গোষ্ঠী’র সঙ্গে ...

টেকনাফে র‌্যাবের অভিযানে অপহৃত টমটম চালক উদ্ধার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের শিলবনিয়া পাড়ার অপহৃত ইজিবাইক (টমটম) চালক মোহাম্মদ নুরকে কক্সবাজারের ...

টেকনাফে র‌্যাবের অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং লম্বাবিল এলাকা থেকে গ্রেফতারী পরোয়ানাভুক্ত একজন পলাতক আসামীকে ...

মাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবকের পা বিচ্ছিন্ন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং সীমান্তে মিয়ানমারের অভ্যন্তরে মাইন বিস্ফোরণে আনোয়ার (৩০) নামে ...

সীমান্তবতী রামুর দক্ষিণ মৌলভীকাটায় রাসেল’স ভাইপার

         প্রতিনিধি।পার্বত্য নাইক্ষ্যংছড়ির পার্শ্ববর্তী কক্সবাজারের রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের  দক্ষিণ মৌলভীর কাটায় পানের বরজে রাসেল’স ভাইপার ...