প্রকাশিত: জুন ৫, ২০২৩ ১২:২৯ পিএম

কাপ্তাই প্রতিনিধি::
প্লাস্টিক দূষণ সমাধানে সামিল হই সকলে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কাপ্তাই উপজেলা প্রশাসন ও বন বিভাগের আয়োজনে রবিবার (৫ জুন) সকালে কাপ্তাইয়ে অনুষ্ঠিত হলো বিশ্ব পরিবেশ দিবস-২০২৩। দিবসটি উপলক্ষে ৪নং কাপ্তাই ইউপি কার্যালয়ের সামনে এক র‍্যালী ও সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন কাপ্তাই রেঞ্জ কর্মকর্তা খন্দকার মাহমুদুল হক মুরাদ। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার রুমন দে।

কাপ্তাই সিএমসির সভাপতি মাকসুদুর রহমান বাবুলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ এনামুল হক হাজারী, কাপ্তাই উপজেলা প্রকৌশলী মনিরুল ইসলাম চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রুহুল আমিন, ৪নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, কর্ণফুলী রেঞ্জ কর্মকর্তা আনোয়ার হোসেন সহ বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, পরিবেশকে দূষণ মুক্ত রাখতে এর প্রতি সহানুভূতিশীল হতে হবে। বিশেষ করে, ভবিষ্যৎ প্রজন্মের জন্য বাসযোগ্য সুন্দর একটি পরিবেশ গড়ে তুলতে হবে। এছাড়া যারা পরিবেশ দূষণ করে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করতে হবে।

পাঠকের মতামত

তিন ঘন্টা বন্ধ ছিল যান চলাচল কোটা সংস্কারের দাবীতে উখিয়ায় হাজারো শিক্ষার্থীর বিক্ষোভ

          পলাশ বড়ুয়া ও শহীদুল ইসলাম:: কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর দেশের বিভিন্ন স্থানে পুলিশ ...

আবারও নাফনদীতে মিয়ানমার সীমান্ত থেকে বাংলাদেশি দু’টি ট্রলারে গুলি বর্ষণ

           জাহাঙ্গীর আলম,টেকনাফ( কক্সবাজার) সংবাদদাতা আবারও নাফনদীতে মিয়ানমারের সীমান্ত থেকে সেন্টমার্টিন থেকে টেকনাফের শাহপরীর দ্বীপ ...

উখিয়ায় হিজড়া জনগোষ্ঠীর প্রজনন স্বাস্থ্য বিষয়ক প্রকল্পের পরিচিতি ও ভবিষ্যৎ করনীয় শীর্ষক সভা

           উখিয়া (কক্সবাজার) সংবাদদাতা : বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির কক্সবাজারের উখিয়া সার্ভিস সেন্টার এর উদ্যোগে ...