ডেস্ক নিউজ
প্রকাশিত: মে ৩১, ২০২৩ ২:৪৫ পিএম , আপডেট: মে ৩১, ২০২৩ ২:৪৮ পিএম

 

গত ৩০ মে ২০২৩খ্রি: তারিখ আজকের কক্সবাজার বার্তা নামক পত্রিকায় “মরিচ্যায় ভয়ংকর অপহরণকারী সিন্ডিকেট” শীর্ষক সংবাদে আমার ছবি ও নাম প্রকাশের ঘটনায় আমি বিস্মিত হয়েছি। কারণ এধরনের কোন ঘটনার সাথে আমি কখনো জড়িত ছিলাম না। আমার নামে কোথাও কোন ধরণের মামলা নেই। তাই আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মূলত: দীর্ঘদিন ধরে আমি হলদিয়াপালং ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছি। যার ফলে রাজনৈতিক ভাবে আমাকে ঘায়েল করার জন্য একটি স্বার্থান্বেষী মহলের ইশারায় প্রতিবেদক উক্ত সংবাদে আমার নাম ও ছবি প্রকাশ করেছে।

আগামীতে রিপোর্ট করার সময় কারো ছবি এবং নাম ব্যবহারের ক্ষেত্রে আরো সতর্কতা অবলম্বন করা জরুরী বলে আমি মনে করছি। অন্যথায় সংশ্লিষ্ট ব্যক্তিদের বিরুদ্ধে আইনের আশ্রয় নিতে বাধ্য হবো। পাশাপাশি উক্ত সংবাদে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।

 

প্রতিবাদকারী

মুসলিম উদ্দিন
সাধারণ সম্পাদক
হলদিয়াপালং ইউনিয়ন ছাত্রলীগ
উখিয়া, কক্সবাজার।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ মরিচ্যায় ভয়ংকর অপহরণকারী সিন্ডিকেট শীর্ষক সংবাদের নিন্দা ও প্রতিবাদ

চকরিয়ায় পুলিশি অভিযানে হত্যা মামলা আসামী গ্রেফতার

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ার বদরখালী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যাকান্ডের ঘটনায় মো.শাকিল আহমদকে ...

র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপ এলাকায় অভিযান চালিয়ে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ...

টেকনাফ র‌্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজার পৌরসভার ঘুমগাছতলা ও লাইট হাউজ এবং টেকনাফ থানাধীন তেচ্ছি ব্রিজ ...