প্রকাশিত: মে ২২, ২০২৩ ৮:৪৩ পিএম

শহিদুল ইসলাম::
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কক্সবাজারের উখিয়া উপজেলা আওয়ামী লীগ সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (২২ মে) বিকেল সাড়ে চারটার দিকে উখিয়ার দক্ষিণ ষ্টেশন থেকে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উখিয়ার গুরুত্বপূর্ণ ষ্টেশন প্রদক্ষিণ শেষে ভুমি অফিসের সামনে গিয়ে শেষ হয়। প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

বক্তব্য দেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি রিয়াজুল হক রিয়াজ,উখিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফরিদুল আলম ও রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য সালাহ উদ্দিন।

 

পুরো অনুষ্ঠান পরিচালনা করেন রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এটি রশিদ। বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ থেকে বিএনপি নেতা আবু সাইদ চাঁদকে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়।

এদিকে উখিয়ার কোটবাজার ষ্টেশন চত্বরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরুল হুদার নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

এসময় বক্তব্য দেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রাসেল চৌধুরী, রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসহাব উদ্দিন, রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর, হলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান সাজু, উখিয়া উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইমাম হোসেন ও উখিয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক তারেক হোসেন মানিক।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি প্রতিবাদে উখিয়ায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

চকরিয়ার ঐতিহাসিক খোদারকুম পুকুরের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: দীর্ঘদিন ধরে বেশ কিছু ভুমিদুস্য কক্সবাজারের চকরিয়ার পৌরশহরের ভরামুহুরীস্থ ঐতিহ্যবাহি খোদারকুম পুকুরটি ...

উখিয়ায় সাধারণ সভা অনুষ্ঠিত

         শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ায় প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়।মঙ্গলবার(২৫ জুন)সকাল ১১টার দিকে উখিয়া উপজেলা পরিষদ ...

সেন্টমার্টিনে কোস্ট গার্ডের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

           আব্দুস সালাম,টেকনাফ( কক্সবাজার) কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপে বাংলাদেশ কোস্ট গার্ডের পক্ষ থেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ...

মিয়ানমারে দীর্ঘ সংঘাতে, টেকনাফ সীমান্ত দিয়ে রোহিঙ্গা অনুপ্রবেশের শঙ্কা

         বিশেষ প্রতিনিধি।মিয়ানমারের রাখাইনে আরাকান আর্মি ( এএ) ও স্বাধীনতাকামী আরও একটি বিদ্রোহী সশস্ত্র গোষ্ঠী’র সঙ্গে ...