প্রকাশিত: মে ২২, ২০২৩ ৮:৪৩ পিএম

শহিদুল ইসলাম::
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কক্সবাজারের উখিয়া উপজেলা আওয়ামী লীগ সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (২২ মে) বিকেল সাড়ে চারটার দিকে উখিয়ার দক্ষিণ ষ্টেশন থেকে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উখিয়ার গুরুত্বপূর্ণ ষ্টেশন প্রদক্ষিণ শেষে ভুমি অফিসের সামনে গিয়ে শেষ হয়। প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

বক্তব্য দেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি রিয়াজুল হক রিয়াজ,উখিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফরিদুল আলম ও রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য সালাহ উদ্দিন।

 

পুরো অনুষ্ঠান পরিচালনা করেন রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এটি রশিদ। বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ থেকে বিএনপি নেতা আবু সাইদ চাঁদকে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়।

এদিকে উখিয়ার কোটবাজার ষ্টেশন চত্বরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরুল হুদার নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

এসময় বক্তব্য দেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রাসেল চৌধুরী, রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসহাব উদ্দিন, রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর, হলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান সাজু, উখিয়া উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইমাম হোসেন ও উখিয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক তারেক হোসেন মানিক।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি প্রতিবাদে উখিয়ায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

মেরিনড্রাইভ সড়কে বর যাত্রীবাহী মাইক্রোবাস দুমড়েমুচড়ে আহত-৪

           আব্দুস সালাম টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের মেরিনড্রাইভ সড়কে বরযাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে দুমড়েমুচড়ে মারাত্মকভাবে ...

হোয়াইক্যংয়ে অবৈধভাবে কবরস্থানে স্থাপনা নির্মাণ ইউএনও’র উচ্ছেদ

           প্রতিনিধি। টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের কবরস্থানের জায়গা জোরপুর্বক দখল করে ...

অস্ত্র-গুলিসহ আটক-১

         শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে অস্ত্র-গুলি সহ এক রোহিঙ্গাকে গ্রেফতার করেছে আর্মড ...

স্ত্রী-সন্তানের সাথে অ্যাম্বুলেন্সে করে শেষবার কক্সবাজার এলেন শাহ জালাল

            ডেস্ক রিপোর্ট বেইলি রোড ট্র্যাজেডিতে মারা যাওয়া কাস্টমস কর্মকর্তা ও তার স্ত্রী-সন্তানের মরদেহ ...