প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৩ ৯:১৯ পিএম

 

সেলিম উদ্দীন, ঈদগাঁও::

কক্সবাজারের বঙ্গোপসাগর ও বাঁকখালী নদীর মোহনার নাজিরারটেক পয়েন্টে ভেসে আসা একটি ট্রলার থেকে হাত পা বাঁধা ১০টি গলিত মরদেহ উদ্ধার করা হয়েছে।

রবিবার বেলা আড়াইটার দিকে ফায়ার সার্ভিস ও পুলিশের একটি দল এসব মরদেহ উদ্ধার করে।

ফায়ার সার্ভিসের কক্সবাজারের সিনিয়র স্টেশন অফিসার খান খলিলুর রহমান বলেন, প্রাথমিক ভাবে উদ্ধার লাশগুলোর অবস্থা দেখে এটি স্বাভাবিক দুর্ঘটনা বলে মনে হচ্ছেনা। লাশগুলো জাল পেছানো ও দড়ি দিয়ে বাঁধা ছিলো বলে জানান উদ্ধারকারী দলে থাকা এই কর্মকর্তা।

উদ্ধার অভিযান শেষে কক্সবাজারের পুলিশ সুপার মাহফুজুল ইসলাম জানান, লাশের অবস্থা দেখে তারা প্রাথমিক ভাবে ধারণা করছেন এটি একটি হত্যাকাণ্ড। এছাড়াও লাশ গুলোর পরিচয় নিশ্চিতে পরবর্তী পদক্ষেপ নেয়ার কথা বলেন পুলিশ সুপার ।

এর আগে সকালে স্থানীয়রা ভাসতে থাকা ট্রলারটির পাশে গিয়ে দুর্গন্ধ পেয়ে বিকৃত মরদেহ দেখতে পায় এবং আইনশৃঙ্খলা বাহিনীকে খবর দেয়।

হরহামেশাই সাগরে ঘটছে ডাকাতির ঘটনা। সেখানে জেলেদের হত্যার ঘটনাও নিত্যনৈমিত্তিক বলে জানিয়ে পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর আক্তার কামাল বলেন, এটিও এমন একটি ঘটনা হতে পারে।

উদ্ধার হওয়া মরদেহগুলো কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত

সেন্টমার্টিনে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমাণ সামুদ্রিক প্রবাল ও ঝিনুক উদ্ধার 

             আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিনে অভিযান চালিয়ে  বিপুল পরিমাণ সামুদ্রিক প্রবাল ও ...

টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার,রোহিঙ্গাসহ আটক-২

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সাবরাং কুরাগুইজ্জাপাড়া এলাকা থেকে ২০হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ...

প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে ১লক্ষ ৩০হাজার ইয়াবা উদ্ধার

           আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে চোরাকারবারিরা ফেলে যাওয়া দুটি প্লাস্টিকের ব্যাগের ...