প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৩ ১০:৩৫ পিএম

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে মিয়ানমারের সশস্ত্র বিদ্রোহী গোষ্ঠী আরকান রোহিঙ্গা স্যালভেশন আর্মির (আরসা) ৪ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব ১৫।

মঙ্গলবার ভোরে উখিয়ার ১৩ নম্বর ক্যাম্প থেকে এদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সকলেই হত্যা মামলা সহ বিভিন্ন মামলার পলাতক আসামি বলে জানিয়েছেন, র‌্যাব ১৫ এর সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।

গ্রেপ্তাররা হলেন, নুর মোহাম্মদের ছেলে আনোয়ার শাহ (২৯), সবু আলমের ছেলে একরাম (২৬), মৃত মো. শাহর ছেলে মো. শাহেদ (২০), মৃত আবদুল করিমের ছেলে সাব্বির আহম্মেদ (২৭)। এরা সকলেই ৭ নম্বর ক্যাম্পের বিভিন্ন বøকের বাসিন্দা।

অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযানে ৪ সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়। এদের উখিয়া থানার পুলিশের সোর্পদ করা হয়েছে।

উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানিয়েছেন, এদের বিরুদ্ধে থাকা সংশ্লিষ্ট মামলা পর্যালোচনা করে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ রোহিঙ্গা সশস্ত্র সংগঠন ‘আরসা’র ৪ সন্ত্রাসী গ্রেপ্তার

উখিয়ায় যাত্রীবাহী অটোরিকশা তল্লাশী চালিয়ে ২ কেজি আইসসহ আটক-১

         শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ার মরিচ্যা যৌথ চেকপোস্টে যাত্রীবাহী অটোরিকশা তল্লাশী চালিয়ে ২ কেজি ক্রিস্টাল মেথ ...

বিট কর্মকর্তা হত্যার মূল পরিকল্পনাকারীসহ গ্রেফতার

         শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ার আলোচিত ও চাঞ্চল্যকর বন বিট কর্মকর্তা সাজ্জাদুজ্জামান হত্যার অন্যতম প্রধান পরিকল্পনাকারী ...

টেকনাফে মসজিদের বারান্দা থেকে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

           আব্দুস সালাম টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে মসজিদের বারান্দা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় মো.আব্দুল্লাহ ...

ঘুমধুম সীমান্ত দিয়ে ঢুকল আরো দুইজন মিয়ানমারের সেনা সদস্য

           শহিদুল ইসলাম। নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের বাইশফাঁড়ি সীমান্ত দিয়ে বাংলাদেশে পালিয়ে এসেছে মিয়ানমারের দুই ...