প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩ ২:২৫ এএম

নওগাঁ প্রতিনিধি::
পবিত্র রমজান মাস উপলক্ষে নওগাঁর পত্নীতলা ব্যাটেলিয়ন (১৪ বিজিবি) ৫০০ জন গরিব ও দুস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে।

রবিবার (১৬) এপ্রিল বিকাল ৪ টার সময় পত্নীতলা সরকারী কলেজ মাঠে পত্নীতলা ১৪ বিজিবির ব্যাটালিয়নের ক্যাম্প কার্যালয়ের উদ্যোগে এ ইফতার বিতরণ কর্মসূচি পালন করা হয়।

এ সময় স্থানীয় অসহায় বৃদ্ধ ও দুস্থ মানুষদের হাতে ইফতারের প্যাকেট তুলে দেন,কর্নেল আনোয়ার লতিফ খান বিপিএম(বার)পিএসসি সেক্টর কমান্ডার, রাজশাহী।

উপস্থিত ছিলেন পত্নীতলা ব্যাটেলিয়ন ১৪বিজিবি অধিনায়ক লে: কর্নেল হামিদ উদ্দিন,পিএসসি এবং সহকারী পরিচালক মোহাম্মদ শাহ আলমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ইফতার বিতরণ শেষে ব্যাটালিয়ন ১৪ বিজিবির পত্নীতলা কর্নেল আনোয়ার লতিফ খান জানান, প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)দেশের প্রত্যন্ত অঞ্চল হতে শুরু করে সারাদেশ দোস্ত ও দরিদ্রদের মাঝে মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করছে।

এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে পত্নীতলা ১৪ বিজিবি ৫০০জন অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণের উদ্যোগ নেয়। তিনি আরো বলেন সংস্থাটির মহাপরিচালকের সার্বিক দিকনির্দেশনায় পুরো রমজান মাসজুড়ে দেশের সীমান্তবর্তী অঞ্চলগুলোতেও এ কার্যক্রম চলবে।

 

পাঠকের মতামত

বৈরী আবহাওয়ার কারণে সেন্টমার্টিনদ্বীপে ভোট গ্রহণ স্থগিত

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) অবশেষে দুর্যোগপুর্ণ ও বৈরি আবহাওয়ার কারণে সেন্টমার্টিনদ্বীপ কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পৌঁছানো ...

উখিয়ার দুই জনপ্রতিনিধিসহ তিনজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ!

         প্রতিনিধি।উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রভাব বিস্তারসহ ভোটারদের মাঝে ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ এনে রিটার্নিং কর্মকর্তা বরাবর ...

উখিয়ার ঝুঁকিপূর্ণ ১৪টি ভোট কেন্দ্রে বিশেষ নিরাপত্তার দাবি

         নিজস্ব প্রতিবেদক:: তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ১৪টি ঝুঁকিপূর্ণ কেন্দ্রে বিশেষ নিরাপত্তা জোরদারের ...

উখিয়ায় ভাতিজার দুর্বৃত্তয়ানের কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন অসহায় চাচা

         বিশেষ প্রতিবেদক:: উখিয়ায় ভাতিজার দুর্বৃত্তয়ানের কারণে ভোটের একদিন আগে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন অসহায় চাচা ...