প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২৩ ১২:১৪ এএম

 

নিজস্ব প্রতিবেদক::
কক্সবাজারের টেকনাফ থানাধীন হ্নীলা এলাকায় অভিযান চালিয়ে ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। এ সময় একজন মহিলাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বিকেলে র‌্যাব-১৫, কক্সবাজার সিপিএসসি এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নের পূর্ব সিকদার পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় একজন মহিলাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে এবং আভিযানিক দল বর্ণিত স্থানে পোঁছানোর পূর্বেই একজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায় মর্মে ধৃত আসামিরা স্বীকার করে।

 

উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের হেফাজতে থাকা শপিং ব্যাগ থেকে সর্বমোট ২২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ব্যক্তিদের পরিচয় হ্নীলা ইউনিয়নের ৩নং ওয়ার্ড পূর্ব সিকদার পাড়ার মৃত নূর বশরের ছেলে মোঃ সাকের (২০) ও একই এলাকার সাইফুল ইসলামের স্ত্রী জিন্নাত আরা বেগম (২৫) বলে জানা যায়।

 

জিজ্ঞাসাবাদে আরো জানায়, পলাতক ও ধৃত ব্যক্তিগণ তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে মাদকদ্রব্য (ফেন্সিডিল) মজুদ করে মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছে। অদ্য উপরোল্লিখিত ফেন্সিডিলসহ র‌্যাব-১৫ আভিযানিক দলের কাছে ধৃত হয়।

তিনি আরো জানান, উদ্ধার মাদকদ্রব্যসহ প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ টেকনাফে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ আটক-২

চকরিয়ায় পুলিশি অভিযানে হত্যা মামলা আসামী গ্রেফতার

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ার বদরখালী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যাকান্ডের ঘটনায় মো.শাকিল আহমদকে ...

র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপ এলাকায় অভিযান চালিয়ে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ...

টেকনাফ র‌্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজার পৌরসভার ঘুমগাছতলা ও লাইট হাউজ এবং টেকনাফ থানাধীন তেচ্ছি ব্রিজ ...