প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৩ ৫:৪১ পিএম

 

সেলিম উদ্দীন, ঈদগাঁও::

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের প্রবাসী শিক্ষানুরাগী, তরুণ উদ্যোমী যুবকদের সহযোগিতায় খুটাখালী প্রবাসী ক্লাবের উদ্যোগে পবিত্র রমজানের ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

উপজেলার বৃহত্তর খুটাখালী গ্রামের প্রবাসী ও প্রবাসী ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি এজিএস সেলিম কায়সার জনি চৌধুরী, সাধারন সম্পাদক মফিজুর রহমান, ক্লাবের সিনিয়র উপদেষ্টা মোহাম্মদ আব্দুল্লাহ, নুরুল হেসাইন, মোহাম্মদ ইসমাইল ও আবদু রশিদের সার্বিক সহযোগিতা ইউনিয়নের দু’শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে এসব ইফতার সামগ্রী তুলে দেয়া হয়।

১২ এপ্রিল (বুধবার) দুপুরে খুটাখালী বাজারস্থ হাজী মমতাজ মার্কেটস্থ ক্লাব কার্যালয়ে এসব ইফতার সামগ্রী তুলে দেন ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আবদুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আবদুর রহমান বলেন, খুটাখালীর প্রবাসী রেমিটেন্স যোদ্ধারা দেশের অর্থনীতিকে চাঙ্গা রেখে হতদরিদ্রের মাঝে ইফতার বিতরণ করে যে ভূমিকা পালন করছে তার জন্য নিশ্চয় মহান আল্লাহ নেক হায়াত দান করবেন।

তিনি বলেন, রেমিটেন্স যোদ্ধারা করোনা মহামারী কালীন দেশের অর্থনীতিকে বাঁচিয়ে রাখতে অপরিসীম ভূমিকা রেখেছেন। এলাকার সামাজিক কর্মকান্ডে খুটাখালী প্রবাসী ক্লাব আরো গুরুত্বপূর্ন ভূমিকা রাখবেন এমনটাই আশা ব্যক্ত করে তিনি ক্লাবের সাথে সংশ্লিষ্ট প্রবাসীসহ সকল সদস্যদের প্রতি ধন্যবাদ জানান।

সাবেক ছাত্রনেতা রমজান আলী মুর্শেদের সঞ্চালনায় ইফতার বিতরণ অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগ সহ সভাপতি এম বেলাল আজাদ, ইউপি মেম্বার নাছির উদ্দীন, সাবেক মেম্বার ওয়াশিম আকরাম, নারী মেম্বার পারভীন আক্তার ও যুবলীগ নেতা ইমরান খান প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় খুটাখালী প্রবাসী ক্লাবের উপদেষ্টা, কার্যকরি পরিষদের সদস্য, প্রবাসী ও এলাকার বিশিষ্ট জনরা উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ খুটাখালী প্রবাসী ক্লাবের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

চকরিয়ার ঐতিহাসিক খোদারকুম পুকুরের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: দীর্ঘদিন ধরে বেশ কিছু ভুমিদুস্য কক্সবাজারের চকরিয়ার পৌরশহরের ভরামুহুরীস্থ ঐতিহ্যবাহি খোদারকুম পুকুরটি ...

উখিয়ায় সাধারণ সভা অনুষ্ঠিত

         শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ায় প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়।মঙ্গলবার(২৫ জুন)সকাল ১১টার দিকে উখিয়া উপজেলা পরিষদ ...

সেন্টমার্টিনে কোস্ট গার্ডের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

           আব্দুস সালাম,টেকনাফ( কক্সবাজার) কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপে বাংলাদেশ কোস্ট গার্ডের পক্ষ থেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ...

মিয়ানমারে দীর্ঘ সংঘাতে, টেকনাফ সীমান্ত দিয়ে রোহিঙ্গা অনুপ্রবেশের শঙ্কা

         বিশেষ প্রতিনিধি।মিয়ানমারের রাখাইনে আরাকান আর্মি ( এএ) ও স্বাধীনতাকামী আরও একটি বিদ্রোহী সশস্ত্র গোষ্ঠী’র সঙ্গে ...