প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৩ ৭:২৮ পিএম

কাপ্তাই প্রতিনিধি::
সরকারের খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় চলতি এপ্রিল মাসে কাপ্তাই উপজেলার ৫টি ইউনিয়নের ১ হাজার
৩শ’ ৩১ জন পেলেন জনপ্রতি ১৫ টাকা দরে ৩০ কেজি চাল।

সোমবার (১০ এপ্রিল) সকালে কাপ্তাই উপজেলা সদর বড়ইছড়িতে খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত এপ্রিল মাসের খাদ্যবান্ধব কর্মসূচী পরিদর্শন করেন এবং উপকারভোগীদের মাঝে চাল বিতরণ করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার রুমন দে।

এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অন্যন্য উদ্যোগ স্বল্প আয়ের মানুষের জন্য ১৫ টাকা কেজি দরে পরিবার প্রতি ৩০ কেজি করে চাল বিতরণ। এই কর্মসূচীর ফলে এঅঞ্চলের দরিদ্র জনগণ উপকৃত হচ্ছে।

পরিদর্শনকালে ট্যাগ অফিসার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাজমুল হাসান, চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তার হোসেন মিলন , বড়ইছড়ি এলএসডি’র (খাদ্য গুদাম) ভারপ্রাপ্ত কর্মকর্তা নিপু চন্দ্র দাশ এবং কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত উপস্থিত ছিলেন ।

খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নিপু চন্দ্র দাশ জানান, কাপ্তাই উপজেলায় এপ্রিল মাসে খাদ্য বান্ধব কর্মসূচিতে ডিজিটাল ডাটাবেজের অন্তর্ভুক্ত ১হাজার ৩শ’ ৩১ জন ভোক্তা এই কর্মসূচির আওতায় প্রতিজন ১৫টাকা দরে ৩০ কেজি করে চাল পাচ্ছে। কাপ্তাই উপজেলার ৫টি ইউনিয়নে এই কর্মসূচি চলমান রয়েছে বলে তিনি জানান।

এদিকে, একইদিন সকাল সাড়ে ১০ টায় বড়ইছড়ি বাজারে ওএমএস’র আওতায় দরিদ্র জনগণের মাঝে চাল বিতরণ কর্মসূচীও পরিদর্শন করেন ইউএনও রুমন দে।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ কাপ্তাইয়ে খাদ্য বান্ধব কর্মসূচীতে ১হাজার ৩শ' ৩১ জন পেল ১৫ টাকা দরে চাল

চকরিয়ায় পুলিশি অভিযানে হত্যা মামলা আসামী গ্রেফতার

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ার বদরখালী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যাকান্ডের ঘটনায় মো.শাকিল আহমদকে ...

র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপ এলাকায় অভিযান চালিয়ে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ...

টেকনাফ র‌্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজার পৌরসভার ঘুমগাছতলা ও লাইট হাউজ এবং টেকনাফ থানাধীন তেচ্ছি ব্রিজ ...