যাত্রীদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ছিনতাই

কোটবাজারে বাস চাপায় একজনের মৃত্যু !

ডেস্ক নিউজ
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৩ ৯:১১ এএম , আপডেট: এপ্রিল ১০, ২০২৩ ৯:১১ এএম

 

মোহাম্মদ ইমরান, উখিয়া (কক্সবাজার):-

কক্সবাজারের উখিয়া কোটবাজার স্টেশনে ঢাকামূখী একটি যাত্রীবাহী বাসের চাপায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ সময় উৎসুক জনতা গাড়িটি আটক করে ভাংচুর করেন এবং গাড়িতে থাকা যাত্রীর কাছ থেকে নগদ টাকা সহ মোবাইল ছিনতাই করে নিয়ে যায়।

রবিবার (৯ এপ্রিল) ৭:৩০ মিনিটের সময় উখিয়া কোটবাজার দক্ষিণ স্টেশনে এ ঘটনাটি ঘটেছে।

নিহত ব্যক্তি আহমেদ প্রকাশ রং মিস্তি ফরিদ (৬০) রাজাপালং ইউনিয়ন ১নং ওয়ার্ড তুতুরবিল এলাকার মৃত কবির আহমেদের ছেলে বলে জানা যায়।

সরজমিনে গিয়ে দেখা গেছে, উখিয়ার ব্যস্ততম স্টেশন কোটবাজারে সেন্টমার্টিন হ্যারিটেজ পরিবহন নামের একটি বাসের চাপায় বৃদ্ধার মৃত্যুর হয়েছে। তবে, এ ঘটনাকে কেন্দ্র করে উৎসুক জনতা বাসটি আটক করে ভাংচুর করেন এবং বাসে থাকা যাত্রীদের কাছ থেকে নগদ টাকা সহ মোবাইল ছিনতাই করে নিয়ে যায়। ততক্ষণে সড়কের উভয় পাশে কয়েক কিলোমিটার এলাকায় যানজট সৃষ্টি হয়।

খবর পেয়ে উখিয়া থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনা স্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং যানচলাচল স্বাভাবিক করেন।

এই বিষয়ে রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা বলেন, একটি দুর্ঘটনাকে কেন্দ্র করে যারা যাত্রীর কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ছিনতাই করে নিয়ে গেছেন আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই এবং নিহত পরিবারের প্রতি সমবেদনা জানাই।

উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃদ্ধকে চাপা দেওয়া গাড়িটা আটক করা হয়েছে। এ ব্যাপরে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

এইদিকে, নিহত ব্যক্তির পুরো পরিবার এবং এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ যাত্রীর কাছ থেকে নগদ টাকা'সহ মোবাইল ছিনতাই

টেকনাফে পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের বাহারছড়ার জাহাজপুরা এলাকায় রাশেদার ছেলেসহ দুইজনকে দেশীয় অস্ত্র নিয়ে ...

টেকনাফে বালতি ভর্তি ইয়াবাসহ রোহিঙ্গা আটক, পলাতক-২

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের আভিযানিক দল ভাড়াবাসা তল্লাশী ...

টেকনাফে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে বদির সংবাদ সম্মেলন

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি কক্সবাজারের টেকনাফ উপজেলা চেয়ারম্যান প্রার্থী নুরুল আলমের মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সাবেক ...