প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩ ১২:১৪ এএম

 

সেলিম উদ্দীন, ঈদগাঁও::

পবিত্র মাহে রমজান উপলক্ষে কক্সবাজারের খুটাখালীতে হাফেজ আবদুল হাই (রাহঃ) স্মৃতি সংসদের উদ্যোগে আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার বিকেলে খুটাখালী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্মৃতি সংসদের সদস্য মোঃ ওয়াহেদের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান উপদেষ্টা পীর সাহেবজাদা এস.এম.আনোয়ার হোছাইন।

শুরুতে পবিত্র রমজানের গুরুত্ব নিয়ে আলোচনা করেন খুটাখালী মহিলা হেফজখানার প্রতিষ্ঠাতা পরিচালক আজিজুর রহমান।

ইফতারে মাহফিলে আমন্ত্রিত অতিথিদের মধ্যে
ডুলাহাজারা আরবিয়া মারুফিয়া দাখিল মাদরাসার ভারপ্রাপ্ত সুপার হাফেজ মিজবাহ উদ্দীন, খুটাখালী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জিয়াউল আলম, স্থানীয় ওয়ার্ড মেম্বার ও সংসদের উপদেষ্টা ছৈয়দ হোছাইন, উপদেষ্টা সাংবাদিক সেলিম উদ্দীন, ওমর ফারুক, সংসদের শুভাকাঙ্ক্ষী, কন্ঠ শিল্পী মোহাম্মদ জুনাইদ ও লুৎফর রহমান কাজল উপস্থিত ছিলেন।

ইফতার পূর্ব আলোচনা শেষে সংসদের উদ্যোগে গত ১৮ মার্চ অনুষ্ঠিত হিফজুল কোরআন প্রতিযোগিতায় বিজয়ী হাফেজ ও শিক্ষকদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়।

এসময় স্মৃতি সংসদের সভাপতি আবদুল্লাহ সাঈদী, সহ সভাপতি আবদুল মান্নান, সাধারন সম্পাদক দেলোয়ার হোসাইন, সহ সাধারন সম্পাদক নাইম সাজু, অর্থ সম্পাদক মোহাম্মদ ইব্রাহীম, প্রচার সম্পাদক রেজাউল করিম, সহ প্রচার সম্পাদক রিদুয়ান সাঈদ, ধর্ম সম্পাদক আবদুল মজিদ, সাংগঠনিক সম্পাদক আরফাতুল ইসলাম, সদস্য মইন উদ্দীন, মোহাম্মদ বেলালসহ বিভিন্ন হেফজখানা থেকে আগত শিক্ষক-শিক্ষার্থী ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইফতার আগ মুহূর্তে রাহনুমায়ে শরিয়ত ও ত্বরিকত হাফেজ আবদুল হাই (রাহঃ) আত্মার মাগফেরাত ও উপস্থিত সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করেন পীর সাহেবজাদা মাওলানা নুরুল হোছাইন।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ হাফেজ আবদুল হাই (রাহঃ) স্মৃতি সংসদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

চকরিয়ায় পুলিশি অভিযানে হত্যা মামলা আসামী গ্রেফতার

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ার বদরখালী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যাকান্ডের ঘটনায় মো.শাকিল আহমদকে ...

র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপ এলাকায় অভিযান চালিয়ে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ...

টেকনাফ র‌্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজার পৌরসভার ঘুমগাছতলা ও লাইট হাউজ এবং টেকনাফ থানাধীন তেচ্ছি ব্রিজ ...