প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৩ ৯:২২ পিএম

 

কাপ্তাই প্রতিনিধি::
কাপ্তাই ন্যাশনাল পার্কের গভীর অরণ্যে একটি অজগর সাপ অবমুক্ত করা হয়েছে বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকেলে। সাপটি প্রায় ১০ ফুট ৮ ইঞ্চি লম্বা বলে জানিয়েছেন কাপ্তাই বন রেঞ্জ কর্মকর্তা খন্দকার মাহমুদুল হক মুরাদ। এর ওজন প্রায় ১১ কেজি।
রাঙামাটি দক্ষিণ বন বিভাগীয় বন কর্মকর্তার নির্দেশে অজগর সাপটি কাপ্তাই ন্যাশনাল পার্কের গভীর অরণ্যে ওইদিন বিকেলে অবমুক্ত করা হয়।

 

রেঞ্জ কর্মকর্তা খন্দকার মাহমুদুল হক মুরাদ ও বন প্রহরী গিয়াসউদ্দিন, মোঃ আঃ রাজ্জাক, মোঃ আল আমিন সরকার, মোঃ জামাল হোসেন, আঃ মান্নানের উপস্থিতিতে বন বিভাগের কর্মীরা কাপ্তাই ন্যাশনাল পার্কের গভীর অরণ্যে অজগরটি অবমুক্ত করেন।

 

রেঞ্জ কর্মকর্তা খন্দকার মাহমুদুল হক মুরাদ জানান, বৃহস্পতিবার (৬ এপ্রিল) বেলা প্রায় ১১টায় রাঙামাটি শহরের রিজার্ভ বাজার এলাকার মোহসীন কলোনির জনৈক কামাল উদ্দিনের বাসা থেকে অজগর সাপটি উদ্ধার করে বন বিভাগের কর্মীরা। পরে ওইদিন বিকেলে সাপটি কাপ্তাই ন্যাশনাল পার্কে অবমুক্ত করা হয়।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ বাসা থেকে উদ্ধার করা অজগর কাপ্তাই ন্যাশনাল পার্কে অবমুক্ত

চকরিয়ায় পুলিশি অভিযানে হত্যা মামলা আসামী গ্রেফতার

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ার বদরখালী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যাকান্ডের ঘটনায় মো.শাকিল আহমদকে ...

র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপ এলাকায় অভিযান চালিয়ে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ...

টেকনাফ র‌্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজার পৌরসভার ঘুমগাছতলা ও লাইট হাউজ এবং টেকনাফ থানাধীন তেচ্ছি ব্রিজ ...