প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৩ ৪:৪৮ পিএম

 

কাপ্তাই প্রতিনিধি
জাতীয় ও আর্ন্তজাতিক ক্রীড়া দিবস উপলক্ষে বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকালে সাড়ে কাপ্তাইয়ে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ক্রীড়া সংস্থা, কাপ্তাই এই অনুষ্ঠানের আয়োজন করেন।
“স্মার্ট বাংলাদেশ, স্মার্ট ক্রীড়াঙ্গন, শেখ হাসিনার দর্শন” এই প্রতিপাদ্যে দিবসটি উপলক্ষে কাপ্তাই উপজেলা পরিষদের সম্মেলন কক্ষ কিন্নরীতে উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি রুমন দে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বির্দশন বড়ুয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অতিরিক্ত সাধারণ সম্পাদক কাজী মাকসুদুর রহমান বাবুলের সঞ্চালনায় এসময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা মাধ্যমিক শিক্ষা অফিসার ও ক্রীড়া সংস্থার সদস্য সৈয়দ মাহমুদ হাসান, উপজেলা ক্রীড়া সংস্থার সহ- সভাপতি ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিরনজীত তনচংগ্যা, বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন চৌধুরী, ইস্রাফিল হোসেন, ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক থোয়াই সা প্রু চৌধুরী (রুভেল), মাহাবুব হাসান বাবু , নির্বাহী সদস্য মংসুইছাইন মারমা, নুর বেগম মিতা, আবু বক্কর ছিদ্দিক সোহেল, ফেরদৌস আক্তার, কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত সহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে উপজেলা পরিষদ চত্বর হতে দিবসটি উপলক্ষে একটি র‍্যালী বের হয়ে কাপ্তাই সড়ক প্রদক্ষিণ করে আবারও উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।

পাঠকের মতামত

উখিয়ায় যাত্রীবাহী অটোরিকশা তল্লাশী চালিয়ে ২ কেজি আইসসহ আটক-১

         শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ার মরিচ্যা যৌথ চেকপোস্টে যাত্রীবাহী অটোরিকশা তল্লাশী চালিয়ে ২ কেজি ক্রিস্টাল মেথ ...

বিট কর্মকর্তা হত্যার মূল পরিকল্পনাকারীসহ গ্রেফতার

         শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ার আলোচিত ও চাঞ্চল্যকর বন বিট কর্মকর্তা সাজ্জাদুজ্জামান হত্যার অন্যতম প্রধান পরিকল্পনাকারী ...

টেকনাফে মসজিদের বারান্দা থেকে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

           আব্দুস সালাম টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে মসজিদের বারান্দা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় মো.আব্দুল্লাহ ...