প্রকাশিত: মার্চ ২১, ২০২৩ ৭:১৪ পিএম

 

মোস্তাফিজুর রহমান, লালমনিরহাট::
হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের রমনীগঞ্জ এলাকা থেকে একটি পরিত্যক্ত মর্টারসেল করেছে পুলিশ। গত ১০ দিনেও মর্টারসেলটি নিষ্ক্রিয় না হওয়ায় আতংকে স্থানীয়রা।

জানা গেছে, গত ১২ মার্চ রমনীগঞ্জ এলাকার আ: আজিজের বাড়ির পাশে একটি পুকুর থেকে মর্টারসেলটি পুলিশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, কয়েকজন কিশোর আব্দুল আজিজের বাড়ির পাশে মর্টারসেলটি নিয়ে খেলছিল। পরে আ: আজিজ মর্টারসেলটি দেখতে পেয়ে ৯৯৯ ফোন দেন।

খবর পেয়ে স্থানীয় থানা পুলিশ মর্টারসেলটি উদ্ধার করে। কিন্তু দীর্ঘদিন ১০ দিন অতিবাহিত হলেও বোমা নিস্ক্রিয়কারী ইউনিট না আসায় আতংকে রয়েছে স্থানীয় জনগন।

এলাকার স্থানীয় বাসিন্দা আব্দুল আজিজ বলেন, এখন পর্যন্ত বোমা নিস্ক্রিয় না হওয়ায় আমরা খুব আতংকে রয়েছি। তাই দ্রুত মর্টারসেলটি নিস্ক্রিয় করার জন্য যথাযথ কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানাচ্ছি ।

এ ব্যাপারে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ শাহা আলম বলেন, লালমনিরহাট পুলিশ সুপারের মাধ্যমে রংপুর সেনানিবাসে চিটি পাঠানো হয়েছে। কিন্তু এখন পর্যন্ত বোমা নিস্ক্রিয়কারী দল না আসায়, সেখানে পুলিশ সদস্য দিয়ে পাহাড়া দেওয়া হচ্ছে। তবে আমরা উৎসুক জনতাদের সেখান থেকে নিরাপদে সরিয়ে দেই। উর্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। গ্রেনেড নিস্ক্রিয়কারী দল এসে মর্টারসেলটি নিস্ক্রিয় না করা পর্যন্ত সেখানে পুলিশী পাহারা থাকবে ।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ আতংকে স্থানীয়রা

উখিয়ায় যাত্রীবাহী অটোরিকশা তল্লাশী চালিয়ে ২ কেজি আইসসহ আটক-১

         শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ার মরিচ্যা যৌথ চেকপোস্টে যাত্রীবাহী অটোরিকশা তল্লাশী চালিয়ে ২ কেজি ক্রিস্টাল মেথ ...

বিট কর্মকর্তা হত্যার মূল পরিকল্পনাকারীসহ গ্রেফতার

         শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ার আলোচিত ও চাঞ্চল্যকর বন বিট কর্মকর্তা সাজ্জাদুজ্জামান হত্যার অন্যতম প্রধান পরিকল্পনাকারী ...

টেকনাফে মসজিদের বারান্দা থেকে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

           আব্দুস সালাম টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে মসজিদের বারান্দা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় মো.আব্দুল্লাহ ...