প্রকাশিত: মার্চ ১৯, ২০২৩ ৫:২৮ পিএম

 

কাপ্তাই প্রতিনিধি ::
কিছু অবৈধ অস্ত্রধারী ও চাঁদাবাজ পার্বত্যাঞ্চলে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করতে চায় সবসময়। এদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ করতে হবে।

রবিবার (১৯ মার্চ) দুপুরে প্রাগৈতিহাসিক তীর্থস্থান কাপ্তাইয়ের সীতাঘাট শ্রীশ্রী মাতা সীতা মন্দিরে মহা বারুণী স্নান উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে খাদ্য মন্ত্রনালয় সম্প্রর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও পার্বত্য রাঙামাটি আসনের সাংসদ দীপংকর তালুকদার একথা বলেন।

তিনি আরও বলেন, এদেশ একটি ধর্ম নিরপেক্ষ দেশ। আর বাংলাদেশ আওয়ামী লীগ একটি অসাম্প্রদায়িক চেতনার দল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সনাতন সম্প্রদায় সহ সকল ধর্মের মঠ, মন্দিরের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

সীতা মন্দির পরিচালনা কমিটির সভাপতি রতন দাশের সভাপতিত্বে কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্তের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুই ছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে, রাঙমাটি জেলা পূজা উদযাপন সমন্বয় পরিষদের আহবায়ক অমলেন্দু হাওলাদার, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক ও শ্রমিকলীগ নেতা আব্দুল ওহাব, কাপ্তাই থানার ওসি জসিম উদ্দিন, চন্দ্রঘোনা থানার ওসি শফিউল আজম, কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন মিলন, চিৎমরম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়েশ্লিমং চৌধুরী, কাপ্তাই জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি সুর্বণ ভট্টাচার্য প্রমুখ।

এতে স্বাগত বক্তব্য রাখেন মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আশীষ কুমার দাশ এবং সীতা মন্দিরের অধ্যক্ষ শ্রীমৎ জ্যোতির্ময়ানন্দ পুরী মহারাজ।
এরআগে প্রধান অতিথি রাঙামাটি জেলা পরিষদের অর্থায়নে ১ কোটি টাকা ব্যয়ে সীতারঘাট মন্দির কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এছাড়া মহাবারুণী স্নান উপলক্ষে গত শনিবার সন্ধ্যা ৭টায় মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন এবং রাত ৮ টায় মহানামযজ্ঞের শুভ অধিবাস অনুষ্ঠিত হয়।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ পাহাড়ের অবৈধ অস্ত্রধারী ও চাঁদাবাজদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ করতে হবে : দীপংকর তালুকদার

টেকনাফের হ্নীলায় স্থানীয়দের হাতে ডাকাত আটক,পরে পুলিশের সোপর্দ

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের হ্নীলায় ডাকাতি করতে আসা দলের এক সদস্যকে আটক করে ...

চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ জনের মনোনয়নপত্র জমা

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: দ্বিতীয় ধাপে আগামী ২১মে কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্টিত হতে যাচ্ছে। ...

নাফনদীতে মিয়ানমারের নৌবাহিনীর ছোড়া গুলিতে বাংলাদেশী দুই জেলে গুলিবিদ্ধ

           আব্দুস সালাম টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের নাফনদীতে মিয়ানমারের নৌবাহিনীর ছোড়া গুলিতে বাংলাদেশী দুই জেলে ...

নাফ নদীর জলসীমায় কোনো ধরনের হুমকি নেই : কোস্টগার্ড মহাপরিচালক

           আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সীমান্তবর্তী উপকূলীয় অঞ্চল পরিদর্শন করলেন বাংলাদেশ কোস্ট গার্ডের ...

সেন্টমার্টিনের জীববৈচিত্র্য রক্ষায় নৌবাহিনী মাঠে

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিনদ্বীপে মেডিকেল ক্যাম্পেইন ও পরিচ্ছন্নতা অভিযান চালাতে মাঠে নেমেছে ...

ঘুমধুমে মাত্রাতিরিক্ত মদ্যপানে বৃদ্ধের মৃত্যু!

           নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:: নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজু বরইতলীতে একটি আকাশমণি বাগানের নীচে মাত্রাতিরিক্ত মদ্যপানে ...

চকরিয়ায় পুলিশি অভিযানে হত্যা মামলা আসামী গ্রেফতার

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ার বদরখালী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যাকান্ডের ঘটনায় মো.শাকিল আহমদকে ...