প্রকাশিত: মার্চ ৬, ২০২৩ ৫:০৯ পিএম

 

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলা এক প্রাথমিক বিদ্যালয়ে সকাল ১০ টার পরে গিয়েও অনুপস্থিত পাওয়া গেছে ৫ শিক্ষককে।

সোমবার সকালে বলরামপুর ইউনিয়নের চুচুলি বটতলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে দেখা যায় এমন অবস্থা। উপস্থিত দুইজন শিক্ষককে বাকী ৫শিক্ষকের কথা জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান, উনারা এখনও আসেননি।

সরকারি নিয়ম অনুযাযি অত্র বিদ্যালয়ে সকাল নয়টা থেকে বিকাল চারটা পযন্ত উপস্থিত থাকার কথা থাকলেও দুইজন শিক্ষক ব্যতিত অন্য পাচজন শিক্ষক শিক্ষিকা দশ টা দশ মিনিট পর্যন্ত বিদ্যালয়ে উপস্থিত হতে পারেনি।

অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

অভিভাবক সহ স্থানীয় জন সাধারনের কাছে জানা যায়,এমন করেই স্কুল চলে,শিক্ষক শিক্ষিকারা নিজের খেয়াল খুশি মত স্কুলে যাওয়া আসা করে বলে অভিযোগ করেন।

আটোয়ারী উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসের উপজেলা সহকারী শিক্ষা কর্মকতা মোঃনজরুল ইসলাম কে ফোনে জানালে তিনি বলেন এমন অভিযোগ আমি ইতিপূর্বও পেয়েছি। এমন কি প্রধান শিক্ষকেও সাবধান করেছি।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মাসুদ হাসান জানান, আমি বিষয়টি জানতাম না। এখন যেহেতু জানলাম তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ প্রাথমিকে ১০টার পরেও অনুপস্থিত পাঁচ শিক্ষক

চকরিয়ায় পুলিশি অভিযানে হত্যা মামলা আসামী গ্রেফতার

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ার বদরখালী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যাকান্ডের ঘটনায় মো.শাকিল আহমদকে ...

র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপ এলাকায় অভিযান চালিয়ে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ...

টেকনাফ র‌্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজার পৌরসভার ঘুমগাছতলা ও লাইট হাউজ এবং টেকনাফ থানাধীন তেচ্ছি ব্রিজ ...