ডেস্ক নিউজ
প্রকাশিত: মার্চ ৬, ২০২৩ ১২:৩৬ পিএম , আপডেট: মার্চ ৬, ২০২৩ ১২:৪৫ পিএম

নওগাঁ প্রতিনিধি::
নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার নজিপুর পৌর আওয়ামী লীগের ওয়ার্ড কার্যালয়ে বিস্ফোরণ ও ভাঙচুরের মামলায় পত্নীতলা থানার মামলায় ৩ জন কে জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণর নির্দেশ দিয়েছে আদালত।

তারা হলেন নাশকতা মামলার এজাহার নামীয় আসামিদের মধ্যে পত্নীতলা থানা বিএনপির আহ্বায়ক সদস্য উপজেলার নজিপুর সরদার পাড়া গ্রামের মৃত আজিম উদ্দীন চৌধুরীর ছেলে আবু তাহের মন্টু চৌধুরী (৪৮), নজিপুর পৌর বিএনপির আহ্বায়ক সদস্য হরিরামপুর গ্রামের মৃত ওসমান আলীর ছেলে ওবায়দুল ইসলাম নান্টু (৪৫), এবং নজিপুর পৌর শ্রমিক দলের সভাপতি নজিপুর কলোনী পাড়া গ্রামের মফিজ উদ্দীনের ছেলে মাহাবুব আলম (৪৮)।

পত্নীতলা বিএনপি দলীয় সূত্রে জানা যায় অদ্য সোমবার (৬ মার্চ) বিজ্ঞ আদালত নওগাঁয় হাজির হয়ে জামিনের জন্য আবেদন করলে মোঃ আবু শামীম আজাদ বিজ্ঞ জেলা ও দায়রা জজ, নওগাঁ তাদের জামিন আবেদন নামঞ্জুর করে তাদের নওগাঁ জেলা কারাগারে প্রেরনের আদেশ দেন।

থানা বিএনপির আহ্বায়ক আনোয়ার হোসেন বলেন, আওয়ামী লীগের নেতা-কর্মীরা নিজেরাই দলীয় অফিসে ভাঙচুর চালিয়ে বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে সেই মামলায় নিম্ন আদালতে হাজিরা দিতে গেলে আজ তাদের ৩ জন কে কারাগারে প্রেরন করেছে। এই মামলার আরও আসামি ছিল তারা হাইকোর্ট থেকে জামিন নিয়েছে।

পাঠকের মতামত

চকরিয়ায় পুলিশি অভিযানে হত্যা মামলা আসামী গ্রেফতার

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ার বদরখালী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যাকান্ডের ঘটনায় মো.শাকিল আহমদকে ...

র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপ এলাকায় অভিযান চালিয়ে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ...

টেকনাফ র‌্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজার পৌরসভার ঘুমগাছতলা ও লাইট হাউজ এবং টেকনাফ থানাধীন তেচ্ছি ব্রিজ ...