প্রকাশিত: মার্চ ১, ২০২৩ ৫:৫২ পিএম

 

নওগাঁ প্রতিনিধি:
নওগাঁর ধামইরহাট উপজেলার ঘাটনগর ইউনিয়নের বেড়িতলা একাডেমিক মাধ্যমিক বিদ্যালয়ের পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রতিবাদে বিদ্যালয়ের মাঠে অভিভাবক সদস্যরা পূর্ণাঙ্গ কমিটি গঠন চেয়ে মানববন্ধন করেছেন।

বুধবার (১ মার্চ) সকাল ১০ টার সময় বেড়িতলা বিদ্যালয়ের মাঠে প্রায় পাঁচশত শিক্ষার্থীদের অভিভাবক সদস্যদের নিয়ে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

শিক্ষার্থীদের অভিভাবক সদস্য হানিফ মাহামুদ জুয়েলের সভাপতিত্বে এই মানব বন্ধনে বক্তব্য রাখেন, জয়নাল আবেদীন, আকবর আলী, বারী, রাজু আহম্মেদ ও মিজানুর রহমান প্রমুখ।

মানব বন্ধনে বক্তরা বক্তব্যে বলেন সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে অভিভাবক সদস্যরা নিবাচিত হওয়া সত্বেও পূর্ণাঙ্গ কমিটি গঠন করছেন না প্রধান শিক্ষক জান্নাতুল আরা ডলি। প্রধান শিক্ষক গড়িমসি করে দিনের পর দিন অতিবাহিত করছেন।

তাই বক্তরা পূর্ণাঙ্গ কমিটি সহ প্রধান শিক্ষকের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি জানান।

এ ব্যাপারে বেড়িতলা একাডেমিক বিদ্যালয়ের প্রাধান শিক্ষক জিন্নাতুন আরা ডলির সাথে কথা হলে তিনি জানান, এই সময় আমার বলার মতো কোন কথা নেয়, এই বলে এড়িয়ে যান।

এই বিষয়ে ধামইরহাট উপজেলা একাডেমি সুপারভাইজার কাজল কুমার সরকার জানান প্রধান শিক্ষককে বারবার চিঠি দেওয়া হলেও তিনি পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন না। এর কারণ কি বুঝে উঠতে পারি না।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ ধামইরহাট বেড়িতলা একাডেমিক মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রতিবাদে মানববন্ধন

সেন্টমার্টিনে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমাণ সামুদ্রিক প্রবাল ও ঝিনুক উদ্ধার 

             আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিনে অভিযান চালিয়ে  বিপুল পরিমাণ সামুদ্রিক প্রবাল ও ...

টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার,রোহিঙ্গাসহ আটক-২

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সাবরাং কুরাগুইজ্জাপাড়া এলাকা থেকে ২০হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ...

প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে ১লক্ষ ৩০হাজার ইয়াবা উদ্ধার

           আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে চোরাকারবারিরা ফেলে যাওয়া দুটি প্লাস্টিকের ব্যাগের ...