বিশ্বজীৎ বড়ুয়া রকি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৩ ২:২৯ এএম , আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২৩ ৩:১৭ এএম

 

উৎসবমূখর পরিবেশে উখিয়া উপজেলার ব্যস্ততম স্টেশন কোটবাজারস্থ এন.আলম শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

রোববার (১৯ ফেব্রুয়ারি ২০২৩) রাতে মার্কেট চত্বরে ব্যবসায়ীদের প্রত্যক্ষ ভোটে ব্যবস্থাপনা কমিটির তিনটি পদে নির্বাচন সম্পন্ন হয়। পরে ৪জনকে কো-অপট করে ৭ সদস্যের ব্যবস্থাপনা কমিটি পূর্ণাঙ্গ করা হয়।

এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৯৭টি। তৎমধ্যে কাস্টিং হয়েছে ৯২ ভোট।

নির্বাচন পরিচালনা কমিটির তথ্যমতে, সভাপতি পদে মৌলানা আবছার উদ্দিন ৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী ছিলেন মো: ছদর উদ্দিন।

সাধারণ সম্পাদক পদে ৪৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃ রাসেল উদ্দিন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছিলেন শরীফ মাহমুদ শাহজাদা।

এছাড়াও ৪৯ ভোট পেয়ে টানা তৃতীয় বারের মতো অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন আহমদ শরীফ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছিলেন মাহবুবুল আলম।

শেষে নব-নির্বাচিত কর্মকর্তাবৃন্দ ও নির্বাচন পরিচালনা কমিটির সমম্বয়ে সহ-সভাপতি হিসেবে নুর হোসাইন নয়ন, নির্বাহী সদস্য হিসেবে কলিম উল্লাহ, আবেদ উল্লাহ, রাজিব নন্দীকে কো-অপট করা হয়।

নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করেন এড. মহিউদ্দিন মুন্না ও সাংবাদিক পলাশ বড়ুয়া।

উপস্থিত ছিলেন, এন. আলম শপিং কমপ্লেক্স এর সত্ত্বাধিকারী নুরুল আলম, উখিয়া প্রেসক্লাব সভাপতি সাঈদ মু: আনোয়ার, সাংবাদিক ফারুক আহমদ, কোটবাজার দোকান মালিক সমিতির সভাপতি খুরশেদ আলম বাবুল, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাবেক সভাপতি দেলোয়ার হোসাইন প্রমুখ।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ সভাপতি- আবছার

সেন্টমার্টিনে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমাণ সামুদ্রিক প্রবাল ও ঝিনুক উদ্ধার 

             আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিনে অভিযান চালিয়ে  বিপুল পরিমাণ সামুদ্রিক প্রবাল ও ...

টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার,রোহিঙ্গাসহ আটক-২

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সাবরাং কুরাগুইজ্জাপাড়া এলাকা থেকে ২০হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ...

প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে ১লক্ষ ৩০হাজার ইয়াবা উদ্ধার

           আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে চোরাকারবারিরা ফেলে যাওয়া দুটি প্লাস্টিকের ব্যাগের ...