ডেস্ক নিউজ
প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৩ ৮:৫৪ পিএম , আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২৩ ৯:০৩ পিএম

বার্তা পরিবেশক::
কক্সবাজারের উখিয়ায় পেশাগত দায়িত্বপালনকালে হামলার শিকার হয়েছেন উখিয়া অনলাইন প্রেসক্লাবের সদস্য দৈনিক সাগর দেশ ও জাতীয় দৈনিক মত প্রকাশের উখিয়া প্রতিনিধি মোহাম্মদ ইমরান খান।

১১ ফেব্রুয়ারি (শনিবার) দুপুর ২টার দিকে উখিয়া সদর স্টেশনে বিএনপি অফিসের সামনে ন্যাক্কারজনক এই হামলার শিকার হয়ে গুরুতর আহত করা হয় । এসময় সংবাদের কাজে ব্যবহৃত মোবাইল ও স্ট্যান্ড কেড়ে নেয় হামলাকারীরা।

এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন উখিয়া অনলাইন প্রেসক্লাব সভাপতি শফিক আজাদ, সহ-সভাপতি মো: জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক জসিম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক এম. সালাহ উদ্দিন আকাশ, সাংগঠনিক সম্পাদক তানভীর শাহরিয়ার, অর্থ সম্পাদক এইচ.কে রফিক উদ্দিন, দপ্তর সম্পাদক হেলাল উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম. এ রাহাত, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কনক বড়ুয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রিদুয়ানুর রহমান, কার্যকরি সদস্য রফিক মাহমুদ, শরীফ আজাদ ও কালাম আজাদসহ ক্লাবের সদস্যবৃন্দ।

নেতৃবৃন্দরা এই ন্যাক্কারজনক ঘটনার নিরপেক্ষ তদন্ত পূর্বক জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন। অন্যতায় সাংবাদিক সমাজ কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করবে।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ সাংবাদিক ইমরান খানের উপর হামলার ঘটনায় উখিয়া অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ প্রকাশ

চকরিয়ায় পুলিশি অভিযানে হত্যা মামলা আসামী গ্রেফতার

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ার বদরখালী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যাকান্ডের ঘটনায় মো.শাকিল আহমদকে ...

র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপ এলাকায় অভিযান চালিয়ে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ...

টেকনাফ র‌্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজার পৌরসভার ঘুমগাছতলা ও লাইট হাউজ এবং টেকনাফ থানাধীন তেচ্ছি ব্রিজ ...