ডেস্ক নিউজ
প্রকাশিত: জানুয়ারী ২৪, ২০২৩ ৬:৫৩ পিএম , আপডেট: জানুয়ারী ২৪, ২০২৩ ৬:৫৪ পিএম

 

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে পূর্বশত্রুতার জের ধরে প্রায় এক একর ভুট্টা ক্ষেতে কীটনাশক স্প্রে করে নষ্ট করার অভিযোগ পাওয়া গেছে। আলোয়াখোয়া ইউনিয়নের বামনকুমার গ্রামে ঘটনাটি ঘটেছে । এ ঘটনায় আটোয়ারী থানায় একটি মামলাও রুজু করা হয়।

সরজমিনে গিয়ে জানা গেছে, বামনকুমার এলাকার মৃত মমিন উদ্দীন এর পুত্র বীরমুক্তিযোদ্ধা মোঃ মাইনউদ্দীন এর ভোগদখলীয় প্রায় এক একর জমি একই এলাকার মৃত সমির উদ্দীন এর পুত্র আব্দুল সাত্তার কাছে বর্গা চাষের জন্য দেন। সেই জমিতে ভুট্টা আবাদ করেন সেই বর্গাচাষী সাত্তার । ভুট্টার গাছ বড় হলে তা ভেঙ্গে নষ্ট করে ফেলেন একই এলাকার শশি মোহাম্মদ এর পুত্র আজগর, সামসুল,আনারুল সহ তার পরিবারের লোকজন।

পরে এই ঘটনায় বীরমুক্তিযোদ্ধা মোঃ মইন উদ্দীন বাদী হয়ে আটোয়ারী থানায় একটি মামলা রুজু করেন। এতে বিবাদী পক্ষের আসামী সামসুল আলম ও ইয়াসিন আলীকে আটোয়ারী থানা পুলিশ আটক করে আদালতের মাধ্যমে পঞ্চগড় জেল হাজতে প্রেরণ করেন।

এদিকে বর্গাচাষী সাত্তার নতুন করে ভুট্টা রোপন করলে উক্ত আসামী জামিনে এসে পুনরায় কীটনাশক স্প্রে করে ভুট্টা ক্ষেত নষ্ট করেন বলে অভিযোগ সূত্রে জানা গেছে।

এ ঘটনায় বিবাদী শশি মোহাম্মদ এর সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানার সাথে কথা বললে তিনি জানান, এই ঘটনায় ইতিপূর্বে একটি মামলা রুজু করে একজন আসামীকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আবার সে জামিনে এসে এমন ঘটনার পুনরাবৃত্তি ঘটিয়েছে বলে অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ পূর্বশত্রুতার জের ধরে ভুট্টা ক্ষেত নষ্ট

চকরিয়ায় পুলিশি অভিযানে হত্যা মামলা আসামী গ্রেফতার

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ার বদরখালী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যাকান্ডের ঘটনায় মো.শাকিল আহমদকে ...

র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপ এলাকায় অভিযান চালিয়ে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ...

টেকনাফ র‌্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজার পৌরসভার ঘুমগাছতলা ও লাইট হাউজ এবং টেকনাফ থানাধীন তেচ্ছি ব্রিজ ...