ডেস্ক নিউজ
প্রকাশিত: জানুয়ারী ২২, ২০২৩ ৬:৩৩ পিএম , আপডেট: জানুয়ারী ২২, ২০২৩ ৬:৩৫ পিএম

 

উজ্জ্বল রায়, নড়াইল::
নড়াইলে মেলার উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ ইয়াসিনের লাশ ৭ দিন পর উদ্ধার করেছে পুলিশ। নিহতের ভাই মো.জাহাঙ্গীর মোল্যা ইয়সিনের মরদেহ দেখে শনাক্ত করেন।

নড়াইলের পুলিশ সুপার সাদিরা খাতুন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার (২২ জানুয়ারি) নড়াইল সদর উওজেলার শাহাবাদ ইউনিয়নের আলুকদিয়া গ্রামের বিল থেকে তার লাশ উদ্ধার করা হয়।ইয়াসিন মোল্যা (২২) নড়াইল সদর উপজেলার ভওয়াখালি এলাকার বিল্লাল মোল্যার ছেলে।

পুলিশ জানায়, রোববার দুপুরে নড়াইল সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের আলুকদিয়া গ্রামের বিলে খেজুর পাতা দিয়ে ঢাকা একটি লাশ দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে নড়াইল সদর থানা পুলিশের একটি দল নিখোঁজ ইয়াসিনের লাশ উদ্ধার করেন।

নড়াইলের পুলিশ সুপার সাদিরা খাতুন ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) এস এম কামরুজ্জান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ সময় পুলিশ সুপার সাদিরা খাতুন বলেন, প্রাথমিকভাবে এটি হত্যা মনে হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল কারন জানা যাবে। এছাড়া আমদের তদন্ত শুরু হয়েছে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত সোমবার (১৬ জানুয়ারি) রাতে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বন্ধুদের সাথে মেলায় যাওয়ার কথা বলে বের হয় ইয়াসিন।পরে বিভিন্ন যায়গায় খোঁজ-খবর নিয়েও তার সন্ধান না পেয়ে বুধবার (১৮ জানুয়ারি) সদর থানায় সাধারণ ডায়েরি করেন ইয়াসিন এর বড় বোন শিরিনা খানম।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ মেলার উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ ইয়াসিনের লাশ ৭ দিন পর উদ্ধার

আটোয়ারী স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটার উদ্বোধন

         আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটার উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে ...

বাংলাদেশে দুর্নীতি বেড়েছে: টিআইবি

         বাংলাদেশে দুর্নীতি আরও বেড়েছে বলে জানিয়েছে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)। ‘দুর্নীতির ধারণা সূচক-২০২২’ এ বাংলাদেশের ...

কক্সবাজারের হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই

         নিজস্ব প্রতিবেদক:: কক্সবাজার শহরে দুই এনজিওকর্মী ছিনতাইয়ের শিকার হয়েছে। এ সময় বাধা দিতে গিয়ে দুষ্কৃতিকারিদের ...