ডেস্ক নিউজ
প্রকাশিত: জানুয়ারী ২১, ২০২৩ ১০:১৩ পিএম , আপডেট: জানুয়ারী ২১, ২০২৩ ১০:১৬ পিএম
সংবাদ বিজ্ঞপ্তি::
ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে উখিয়া প্রেসক্লাবের কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন। ২০ই জানুয়ারী শুক্রবার সকাল ১০টা থেকে বিকাল ৩টা অবধি উৎসবমুখর পরিবেশে আইনশৃঙ্খলা বাহিনীর সার্বিক সহযোগীতায় এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ক্লাবের প্রতিষ্টাতা সদস্য ও বর্তমান সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ার (১৯ ভোট ) তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন সাবেক সভাপতি রফিকুল ইসলাম (৭ ভোট), বাতিলকৃত ভোট ২ টি। সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সাইফুর রহিম শাহীন (১৬ ভোট ) নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন দ্বীপন বিশ্বাস (৭ ভোট)।
সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বর্তমান সাধারণ সম্পাদক রতন কান্তি দে (১৭ ভোট)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন হুমায়ুন কবির জুশান (১১ ভোট)। সহ- সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ওবাইদুল হক চৌধুরী আবু (১৮ ভোট) তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মাহমুদুল হক বাবুল (১০ ভোট)।
অন্য নির্বাচিতরা হলেন, অর্থ সম্পাদক পদে যৌথভাবে সুলতান মাহমুদ চৌধুরী (১৩ ভোট) ও আমিনুল হক আমিন (১৩ ভোট)। সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কাজী হুমায়ুন কবির বাচ্চু (১৫ ভোট ), তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ইব্রাহিম মোস্তফা (১১ ভোট)। দপ্তর ও ক্রীড়া সম্পাদক পদে মোঃ শফিউল আলম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন মোঃ ফেরদৌস ওয়াহিদ (২২ ভোট), নুরুল হক খান (২১ ভোট), আমানুল হক বাবুল (১৬ ভোট), মৌলভী নুরুল হক (১৬ ভোট)।
সত্যতা নিশ্চিত করে প্রধান নির্বাচন কমিশনার জসিম উদ্দিন চৌধুরী জানান, সবার সর্বাত্মক  সহযোগীতায় অত্যন্ত সুন্দর ও সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। সকলের আন্তরিক সহযোগীতার জন্য ধন্যবাদ জানাচ্ছি।
এদিকে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নবনির্বাচিত সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ার ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সকলের সহযোগীতায় বর্তমানের ন্যায় ক্লাবের জন্য নিরলসভাবে কাজ করে যাবো। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রেখে উখিয়া প্রেস ক্লাবকে মডেল হিসেবে সকলকে উপহার দিতে চাই এই লক্ষ্যই থাকবে।
উল্লেখ্য, উখিয়া প্রেস ক্লাবের ২৮ জন সদস্য এইদিন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটিতে ছিলেন জসিম উদ্দিন চৌধুরী, এ এইচ সেলিম উল্লাহ ও আবদুল্লাহ আল আজিজ।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ উখিয়া প্রেসক্লাব কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

  • উখিয়ায় সাতলাখ পিস ইয়াবা উদ্ধারঃ গ্রেফতার-৪
  • টেকনাফে পুলিশের অভিযানে একাধিক মামলার পলাতক আসামি মোরশেদ অস্ত্র-গুলিসহ গ্রেফতার
  • মেরিন ড্রাইভ সড়কে মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবলীগ নেতা সহ নিহত-২
  • উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযানঃহ্যান্ডগ্রেনেড, ওয়াকিটকি, অস্ত্র ও গুলিসহ আরসা’র চার সন্ত্রাসী আটক
  • টেকনাফে র‌্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১
  • এভারেস্ট জয় করেছেন চট্টগ্রামের বাবর
  • সংস্কার অভাবে মরণ ফাঁদে পরিণত রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক
  • সারা দেশের নাগরিক সুপ্রিম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের সুফল পাবে : প্রধান বিচারপতি
  • টেকনাফ উপজেলা কৃষি কর্মকর্তার নানা অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে অভিযোগ
  • টেকনাফে পুলিশের অভিযানে একাধিক মামলার পলাতক আসামি মোরশেদ অস্ত্র-গুলিসহ গ্রেফতার

               আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে বাহারছড়া শীলখালি এলাকায় অভিযান চালিয়ে ডাকাতি, অপহরণ ও অস্ত্র ...

             আরস সন্ত্রাসীদের আস্তানায় তল্লাশী চালিয়ে  ৪ টি হ্যান্ডগ্রেনেড,২টি একনলা বন্দুক,৪টি ওয়ান শুটারগান,১টি দেশীয় তৈরি এস ...

    সারা দেশের নাগরিক সুপ্রিম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের সুফল পাবে : প্রধান বিচারপতি

              অনলাইন ডেস্ক কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গনে বিচারপ্রার্থীদের জন্য নির্মিত বিশ্রামাগার ‘ন্যায়কুঞ্জ’ ...

    টেকনাফ উপজেলা কৃষি কর্মকর্তার নানা অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে অভিযোগ

               আব্দুস সালাম,টেকনাফ( কক্সবাজার) কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে কর্মরত কৃষি কর্মকর্তা জাকিরুল ইসলামের বিরুদ্ধে সরকারী ...