নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারী ১২, ২০২৩ ৪:০৩ পিএম

 

কক্সবাজারের রামুতে ডিবি পরিচয় দিয়ে প্রতারণাকারি চক্রের ৪ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় হ্যান্ডকাফ, খেলনা পিস্তল সহ অন্যান্য সরঞ্জামও উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের নুরপাড়া জামে মসজিদ সংলগ্ন এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানিয়েছেন, কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক আহমেদ নাসির উদ্দিন মোহাম্মদ।

আটকরা হলেন, ঈদগাঁওর ভোমরিয়া ঘোনা এলাকার ছৈয়দ আহমদের ছেলে লুৎফুর রহমান (৩৪), রামুর মন্ডলপাড়ার ফেরদৌস মিয়ার ছেলে মোহাম্মদ ইমরান হোসাইন (৩২), ইসলামবাদের মকবুল আহমদের ছেলে মিজানুর রহমান (৩৪) ও দরগাহ পাড়ার বশির আহমদের ছেলে মুফিজুর রহমান (৩০)।

কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক আহমেদ নাসির উদ্দিন মোহাম্মদ জানিয়েছেন, ডিবি পরিচয় দিয়ে প্রতারণার খবর পেয়ে এ অভিযান চালানো হয়। এসময় প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করা হয়। এদের কাছে পুলিশের ব্যবহৃত ১টি হ্যান্ডকাফ, ১টি খেলনা পিস্তল, ইংরেজিতে ‘ডিবি কক্সবাজার’ লেখা ১টিা কটি উদ্ধার করা হয়। জব্দ করা হয় তাদের ব্যবহৃত ১ টি অটোরিক্সা ও ১ টি মটর সাইকেল।

ডিবি’র পরিদর্শক জানিয়েছেন, আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে তারা ভূঁয়া পুলিশের পরিচয়ে দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে লোকজনদের আটক, টাকা আদায়সহ বিভিন্নভাবে হয়রানি করে আসছে। এ চক্রের আরও কয়েকজনের নাম ও ঠিকানা প্রকাশ করেছে। এব্যাপারে রামু থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। চক্রের অন্যান্য সদস্যদের আটকের জন্য অভিযান চলছে।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ ডিবি পরিচয় দানকারি প্রতারক চক্রের ৪ সদস্য আটক

সেন্টমার্টিনে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমাণ সামুদ্রিক প্রবাল ও ঝিনুক উদ্ধার 

             আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিনে অভিযান চালিয়ে  বিপুল পরিমাণ সামুদ্রিক প্রবাল ও ...

টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার,রোহিঙ্গাসহ আটক-২

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সাবরাং কুরাগুইজ্জাপাড়া এলাকা থেকে ২০হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ...

প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে ১লক্ষ ৩০হাজার ইয়াবা উদ্ধার

           আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে চোরাকারবারিরা ফেলে যাওয়া দুটি প্লাস্টিকের ব্যাগের ...