প্রকাশিত: জানুয়ারী ১২, ২০২৩ ৩:৫৫ পিএম
নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর মান্দায় এক অজ্ঞাতনামা মহিলার ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে মান্দা থানার পুলিশ। বৃহস্পতিবার ভোর আনুমানিক  ৪টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের  সাবাই হাটের দক্ষিনে প্রায় ৫’শ গজ দূরে কালভার্ট সংলগ্ন মহাসড়কের ওপর থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশের প্রাথমিক ধারণা, দুর্ঘটনায় ওই ব্যক্তি নিহত হয়েছেন।
স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরু-এ-আলম সিদ্দিকী জানান, নওগাঁ-রাজশাহী মহাসড়কের সাবাইহাট কালভার্টের ওপর থেকে লাশটি পড়েছিল।
খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে পুলিশ। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। রাস্তার ওপর পড়ে থাকা লাশের ওপর দিয়ে একাধিক যানবাহন চলাচল করায় সেটি ক্ষতবিক্ষত ও বিকৃত হয়ে গেছে।
ওসি আরও জানান, এখন পর্যন্ত ওই মহিলার নাম পরিচয় জানা যায়নি। তবে জব্দকৃত আলামত থেকে লাশের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ নওগাঁয় অজ্ঞাতনামা এক মহিলার ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার

আটোয়ারী স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটার উদ্বোধন

         আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটার উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে ...

বাংলাদেশে দুর্নীতি বেড়েছে: টিআইবি

         বাংলাদেশে দুর্নীতি আরও বেড়েছে বলে জানিয়েছে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)। ‘দুর্নীতির ধারণা সূচক-২০২২’ এ বাংলাদেশের ...

কক্সবাজারের হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই

         নিজস্ব প্রতিবেদক:: কক্সবাজার শহরে দুই এনজিওকর্মী ছিনতাইয়ের শিকার হয়েছে। এ সময় বাধা দিতে গিয়ে দুষ্কৃতিকারিদের ...