নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারী ৬, ২০২৩ ১০:৫১ পিএম , আপডেট: জানুয়ারী ৬, ২০২৩ ১০:৫৪ পিএম

 

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলির ঘটনায় এক রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়েছে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার (৬ জানুয়ারি) বিকাল চারটার দিকে ৮ নম্বর (ইস্ট) রোহিঙ্গা ক্যাম্পের বি-৩৯ ব্লকে সশস্ত্র বাহিনীর গুলিতে মোহাম্মদ নবী নামের এক রোহিঙ্গা গুলিবিদ্ধ হন। তিনি ওই ক্যাম্পের মো. কাশিমের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী। তিনি জানান, শুক্রবার বিকালে ক্যাম্প-৮ (ইস্ট) এ সশস্ত্র বাহিনী আরসা’র ১০-১২ জন সদস্যের একটি গ্ৰুপ বি-৩৯ ব্লকে প্রবেশ করে ৫-৭ রাউন্ড ফায়ার করে। এতে ওই ক্যাম্পের মোহম্মদ নবী নামে একজন গুলিবিদ্ধ হন। তার রুমে একটি গ্রেনেড পাওয়া যায়।

পরে গুলিবিদ্ধ রোহিঙ্গাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়। বর্তমানে আহত রোহিঙ্গা সদর হাসপাতালে সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ উখিয়ার ক্যাম্পে এক রোহিঙ্গা গুলিবিদ্ধ

সেন্টমার্টিনে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমাণ সামুদ্রিক প্রবাল ও ঝিনুক উদ্ধার 

             আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিনে অভিযান চালিয়ে  বিপুল পরিমাণ সামুদ্রিক প্রবাল ও ...

টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার,রোহিঙ্গাসহ আটক-২

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সাবরাং কুরাগুইজ্জাপাড়া এলাকা থেকে ২০হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ...

প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে ১লক্ষ ৩০হাজার ইয়াবা উদ্ধার

           আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে চোরাকারবারিরা ফেলে যাওয়া দুটি প্লাস্টিকের ব্যাগের ...