প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২ ৬:২৭ পিএম

কাপ্তাই প্রতিনিধি::
জ্বালানী তেল বিক্রিতে কারচুপি করায় কাপ্তাই উপজেলা সদর বড়ইছড়ির ‘আশা অয়েল’কে ৫ হাজার টাকা জরিমানা করেছে রাঙামাটি জেলা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর।

শনিবার (৩ ডিসেম্বর) রাঙামাটি জেলা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারি পরিচালক রানা দেবনাথ উপস্থিত থেকে বাজার তদারকি মুলক অভিযান পরিচালনা করেন।

এসময় জ্বালানীতৈল বিক্রিতে কারচুপি ধরা পড়ায় বড়ইছড়ির ‘আশা অয়েল’কে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
এছাড়া, মেয়াদউত্তীর্ণ কোমল পানীয় বিক্রির অভিযোগ প্রমানীত হওয়ায় কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্সের নিকটস্থ জামাইর দোকান মালিককে ২ হাজার টাকা, ফ্রিজে কাঁচা ও রান্না করা খাবার একসাথে রাখার দায়ে লুমিনাস জোন রেস্টুরেন্টকে ১ হাজার, মেয়াদউত্তীর্ণ পন্য রাখায় মামুন স্টোর, বরইছড়িকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

বিষয়টি নিশ্চিত করে রাঙামাটি জেলা ভোক্তা সংরক্ষন অধিদপ্তরের সহকারি পরিচালক রানা দেবনাথ বলেন, কাপ্তাইয়ে নিরাপদ খাদ্য নিশ্চিতে এবং ভোক্তার অধিকার সংরক্ষণে এধরনের বাজার তদারকি মুলক অভিযান চলমান থাকবে।

অভিযানে প্রসিকিউটরের দায়িত্ব পালন করেন কাপ্তাই উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ ইলিয়াছ। কাপ্তাই থানার পুলিশ সদস্যরা অভিযানে সহযোগিতা করেন।

পাঠকের মতামত

আটোয়ারী স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটার উদ্বোধন

         আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটার উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে ...

বাংলাদেশে দুর্নীতি বেড়েছে: টিআইবি

         বাংলাদেশে দুর্নীতি আরও বেড়েছে বলে জানিয়েছে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)। ‘দুর্নীতির ধারণা সূচক-২০২২’ এ বাংলাদেশের ...

কক্সবাজারের হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই

         নিজস্ব প্রতিবেদক:: কক্সবাজার শহরে দুই এনজিওকর্মী ছিনতাইয়ের শিকার হয়েছে। এ সময় বাধা দিতে গিয়ে দুষ্কৃতিকারিদের ...