প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২২ ১:৪৬ পিএম

মোঃ হাবিবুর রহমান: 
নওগাঁর আত্রাইয়ে ৬ বছরের একটি শিশু ধর্ষণের শিকার হয়েছে। শিশুটি স্থানীয় একটি মাদ্রাসায় প্রথম শ্রেণীর শিক্ষার্থী। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে আত্রাই থানায় মামলা দায়ের করেছে।

ধর্ষণের শিকার ওই শিশু বর্তমানে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পর থেকে আসামী আফাজ উদ্দীন (৫৬) পলাতক রয়েছে। আফাজ উপজেলার থাঐপাড়া গ্রামের মৃত সখিম উদ্দীনের ছেলে।

শিশুর বাবা বলেন, তার মেয়ে মাদ্রাসা থেকে ফিরে এক বান্ধবীর সাথে বাড়ীর পাশে খেলা করছিল। এ সময় আফাজ উদ্দীন দুই শিশুকে খাবার জিনিস কিনে দেয়ার কথা বলে বাড়ীতে ডেকে নিয়ে যায়। এরপর শিশুকে ধর্ষণ করতে থাকলে সাথে থাকা বান্ধবী দৌঁড়ে বাড়ীতে এসে তার মাকে বলে দেয়।

খবর পেয়ে দুই শিশুর মা ছুটে আসলে আফাজ উদ্দীন পালিয়ে যায়। কিছুক্ষণ পরে শিশু অসুস্থ্য হয়ে পড়লে বুধবার বিকেলে তাকে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তাররা নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করে। বর্তমানে ধর্ষণের শিকার শিশু নওগাঁ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে গত রাতে আফাজকে আসামী করে আত্রাই থানায় মামলা দায়ের করেছেন।মামলার তদন্ত কর্মকর্তা এস আই ফিরোজ হোসেন বলেন, শিশু নওগাঁ সদর হাসপাতালে ভর্তি রয়েছে। তার মেডিক্যাল চেকআপ করা হবে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, শিশুকে ধর্ষণের অভিযোগে ওই শিশুর বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ আত্রাইয়ে ধর্ষণের শিকার ৬ বছরের শিশু

আটোয়ারী স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটার উদ্বোধন

         আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটার উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে ...

বাংলাদেশে দুর্নীতি বেড়েছে: টিআইবি

         বাংলাদেশে দুর্নীতি আরও বেড়েছে বলে জানিয়েছে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)। ‘দুর্নীতির ধারণা সূচক-২০২২’ এ বাংলাদেশের ...

কক্সবাজারের হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই

         নিজস্ব প্রতিবেদক:: কক্সবাজার শহরে দুই এনজিওকর্মী ছিনতাইয়ের শিকার হয়েছে। এ সময় বাধা দিতে গিয়ে দুষ্কৃতিকারিদের ...