ডেস্ক নিউজ
প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২ ৮:১১ পিএম , আপডেট: নভেম্বর ১৮, ২০২২ ৮:১২ পিএম

ইমরান খান::

বিপুল উৎসাহ উদ্দীপনায় কোটবাজার-উখিয়া ফোর স্ট্রোক সিএনজি মালিক ও চালক বহুমুখী সমবায় সমিতি লিঃ এর নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে আজ। এবারের নির্বাচনে দুই চৌধুরীর বিজয় হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) উখিয়ার রত্নাপালং ইউনিয়ন পরিষদের হলরুমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এবারের নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে ২৬৪ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন আরফাত হোসেন চৌধুরী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এনায়েত উল্লাহ টিটু চেয়ার প্রতীক নিয়ে পেয়েছেন ১৬৯ ভোট।

সহ-সভাপতি পদে বাইসাইকেল প্রতীক নিয়ে ১৭৭ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন নুরুল আলম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোক্তার আহমদ উড়োজাহাজ প্রতীক নিয়ে পেয়েছেন ১৫৯ ভোট।

সাধারণ সম্পাদক পদে খেজুর গাছ প্রতীক নিয়ে শরীফ উদ্দীন চৌধুরী ২৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নেজাম উদ্দীন আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ১৭৮ ভোট।

এছাড়াও সদস্য পদে জাফর আলম (মই), আব্দু শুক্কুর (আম) আব্দু রহমান (মুরগ), আলি আহমদ (তালগাছ) ছৈয়দ আলম (রিক্সা) এবং জসিম উদ্দীন ফুটবল প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন।

দিনব্যাপী ভোট গ্রহণ ও গণনা শেষে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ সলিম উল্লাহ।

নির্বাচন পরিচালনায় সহযোগিতা করেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ছোটন কুমার চৌধুরী সহ অন্যান্যরা।

আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে উখিয়া থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দে’র নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ নির্বাচন

১৯ জেলা পরিষদে চেয়ারম্যান পদে একক প্রার্থী

সেপ্টেম্বর ১৫, ২০২২
১১:২৭ পিএম

টেকনাফের হ্নীলায় স্থানীয়দের হাতে ডাকাত আটক,পরে পুলিশের সোপর্দ

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের হ্নীলায় ডাকাতি করতে আসা দলের এক সদস্যকে আটক করে ...

চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ জনের মনোনয়নপত্র জমা

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: দ্বিতীয় ধাপে আগামী ২১মে কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্টিত হতে যাচ্ছে। ...

নাফনদীতে মিয়ানমারের নৌবাহিনীর ছোড়া গুলিতে বাংলাদেশী দুই জেলে গুলিবিদ্ধ

           আব্দুস সালাম টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের নাফনদীতে মিয়ানমারের নৌবাহিনীর ছোড়া গুলিতে বাংলাদেশী দুই জেলে ...

নাফ নদীর জলসীমায় কোনো ধরনের হুমকি নেই : কোস্টগার্ড মহাপরিচালক

           আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সীমান্তবর্তী উপকূলীয় অঞ্চল পরিদর্শন করলেন বাংলাদেশ কোস্ট গার্ডের ...

সেন্টমার্টিনের জীববৈচিত্র্য রক্ষায় নৌবাহিনী মাঠে

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিনদ্বীপে মেডিকেল ক্যাম্পেইন ও পরিচ্ছন্নতা অভিযান চালাতে মাঠে নেমেছে ...

ঘুমধুমে মাত্রাতিরিক্ত মদ্যপানে বৃদ্ধের মৃত্যু!

           নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:: নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজু বরইতলীতে একটি আকাশমণি বাগানের নীচে মাত্রাতিরিক্ত মদ্যপানে ...

চকরিয়ায় পুলিশি অভিযানে হত্যা মামলা আসামী গ্রেফতার

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ার বদরখালী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যাকান্ডের ঘটনায় মো.শাকিল আহমদকে ...