মোঃ নজরুল ইসলাম লাভলু
প্রকাশিত: অক্টোবর ২২, ২০২২ ১০:২৪ এএম , আপডেট: অক্টোবর ২২, ২০২২ ১০:২৬ এএম

কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে চোলাই মদসহ এক নারী পাচারকারীকে আটক করা হয় গত শুক্রবার (২১ অক্টোবর) সন্ধ্যায়।

চিৎমরম ইউনিয়নের দূর্গম ফুইট্যাছড়ি এলাকায় অভিযান চালিয়ে ১৩০ লিটার চোলাই মদসহ অংক্রাসং মারমা(৪২) কে আটক করা হয়। সে চন্দ্রঘোনা ফুইট্যাছড়ি এলাকার মংসানু মারমা’র স্ত্রী।

আটক নারীর বিরোদ্ধে চন্দ্রঘোনা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা রুজু করা হয়েছে।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী ও ইন্সপেক্টর (তদন্ত) ইসতিয়াক আহমেদের নেতৃত্বে এসআই আজিজ, এএসআই মেজবাহ, এএসআই মোঃ সোহেল বেপারী, এএসআই আতিকুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান চালায় উক্ত অংক্রাসং মারমার বসত ঘরে।

এসময় ঘরে তল্লাশি চালিয়ে ১৩টি সাদা প্লাস্টিকের কন্টেনার ভর্তি প্রতিটিতে ১০ লিটার করে মোট ১৩০ লিটার চোলাই মদসহ ওই নারীকে আটক করা হয়। বিশাল এই মদের চালান অন্যত্র পাচারের উদ্দেশ্যেই অংক্রাসং নিজ ঘরে মজুদ রাখেন বলে পুলিশ জানায়।

আটক নারীর বিরুদ্ধে চন্দ্রঘোনা থানায় মাদকদ্রবা নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং-২, তাং-২১/১০/২২।

আটক আসামীকে শনিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয় বলে থানার ওসি ইকবাল বাহার চৌধুরী নিশ্চিত করেছেন।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ আটক

আটোয়ারীতে তিন জুয়াড়ী আটক

জানুয়ারী ২, ২০২৩
৯:৩৮ পিএম

সেনা অভিযানে অস্ত্রসহ সন্ত্রাসী আটক

নভেম্বর ১৭, ২০২২
৫:৩৮ পিএম

উখিয়ায় অস্ত্র ও ইয়াবাসহ যুবক আটক

অক্টোবর ১২, ২০২২
১:২৩ এএম

কাপ্তাইয়ে করোনা প্রতিরোধ বিষয়ক কর্মশালা

সেপ্টেম্বর ২৮, ২০২২
৪:৫০ পিএম

টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার,রোহিঙ্গাসহ আটক-২

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সাবরাং কুরাগুইজ্জাপাড়া এলাকা থেকে ২০হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ...

প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে ১লক্ষ ৩০হাজার ইয়াবা উদ্ধার

           আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে চোরাকারবারিরা ফেলে যাওয়া দুটি প্লাস্টিকের ব্যাগের ...