প্রকাশিত: অক্টোবর ২১, ২০২২ ৭:৫৫ পিএম

মোঃ-হাবিবুর রহমান, নওগা::
নওগাঁর মান্দায় স্বামী পরিত্যক্তা (১৯) এক নারীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

অভিযুক্ত যুবক উপজেলার ভারশোঁ ইউনিয়নের বাঁকাপুর গ্রামের সেকেন্দার আলী ছেলে আরিফ হোসেন (২৫) ঐ গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগী নারীর বাবা জানান, বেশকিছু দিন ধরে তার স্বামী পরিত্যক্তা মেয়েকে কুপ্রস্তাব দিয়ে আসছিল ওই যুবক। গত বৃহস্পতিবার সন্ধ্যার পর খাওয়া-দাওয়া করে তারা ঘুমিয়ে পড়েন। রাত ১০টার দিকে ওই যুবক কৌশলে মেয়ের ঘরের দরজা খুলে প্রবেশ করে। এসময় বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে মেয়েকে ধর্ষণ করে অভিযুক্ত যুবক।

ভিকটিমের বাবা আরও বলেন, সুযোগ পেয়ে তার মেয়ে চিৎকার দিলে আশপাশের লোকজন যুবককে আটক করে পুলিশে দেন। ঘটনায় যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মেহেদী মাসুদ বলেন, ভিকটিমের বাবার মামলায় অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে নওগাঁ কারাগারে পাঠানো হয়েছে,আর ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষা নওগাঁ সদর হাসপাতালে সম্পন্ন করা হয়েছে।

পাঠকের মতামত

চকরিয়ায় পুলিশি অভিযানে হত্যা মামলা আসামী গ্রেফতার

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ার বদরখালী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যাকান্ডের ঘটনায় মো.শাকিল আহমদকে ...

র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপ এলাকায় অভিযান চালিয়ে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ...

টেকনাফ র‌্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজার পৌরসভার ঘুমগাছতলা ও লাইট হাউজ এবং টেকনাফ থানাধীন তেচ্ছি ব্রিজ ...