প্রকাশিত: অক্টোবর ২১, ২০২২ ৩:১১ এএম

 

কক্সবাজারের উখিয়ার বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পে পৃথক অভিযান চালিয়ে ৩৬ হাজার পিস ইয়াবাসহ সাতজনকে আটক করেছে এপিবিএন। এ সময় তাদের কাছ থেকে নগদ ১ লক্ষ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাতে এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছেন।

জানা গেছে, বুধবার মাঝরাতে উখিয়ার বালুখালী ক্যাম্প-৯-এর সি ব্লকের মোহাম্মদ ছলিমের বসতঘরে অভিযান চালিয়ে ৩০ হাজার ইয়াবা এবং মাদক বিক্রির দেড় লাখ টাকা উদ্ধার করে ময়নারঘোনা পুলিশ ক্যাম্পের সদস্যরা। ঘটনায় জড়িত থাকায় ছলিমের স্ত্রী নুর বাহার (৪১), দুই ছেলে নুর হাছন (১৯) ও আনোয়ার হাছনকে (১৫) আটক করে পুলিশ।

অপরদিকে পানবাজার পুলিশ ক্যাম্পের সদস্যরা বৃহস্পতিবার ভোররাতে ক্যাম্প-৮ ইস্টে অভিযান পরিচালনা করে পাঁচ হাজার ইয়াবাসহ তিনজনকে আটক করে।

তারা হলো ক্যাম্প-৮-এর বি ব্লকের মৃত সালেহ আহমদের ছেলে দিলদার হোসেন (৪০), একই ক্যাম্পের এ/৩২ ব্লকের নুর আলীর ছেলে খায়রুল আমিন (২২) এবং ক্যাম্প-১০-এর জি/২৪ ব্লকের মো. হোসেনের ছেলে ইমাম হোসেন (২৫)।

পাশাপাশি একই সময়ে ১০ নম্বর ক্যাম্পে অপর একটি অভিযানে এক হাজার ইয়াবাসহ মো. তাহের (২৫) নামের একজনকে আটক করা হয়। তিনি ওই ক্যাম্পের জি/১৪ ব্লকের মৃত নুর হোসেনের ছেলে।

৮ এপিবিএন-এর সহকারী পুলিশ সুপার মো. ফারুক আহমেদ জানান, ক্যাম্পে মাদকবিরোধী পৃথক তিনটি অভিযানে ইয়াবা ও মাদক বিক্রির টাকাসহ সাতজনকে আটক করা হয়। জব্দকৃত মাদক ও টাকাসহ আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ আটক

বিদেশী অস্ত্রসহ রোহিঙ্গা আটক

জানুয়ারী ২২, ২০২৪
১:৩৩ পিএম

রোহিঙ্গা ক্যাম্পে ফের খুন 

নভেম্বর ২৫, ২০২৩
২:৩৬ পিএম

৪০ হাজার ইয়াবাসহ আটক ৪

ফেব্রুয়ারি ৮, ২০২৩
১১:১৬ এএম

আটোয়ারীতে তিন জুয়াড়ী আটক

জানুয়ারী ২, ২০২৩
৯:৩৮ পিএম

সেনা অভিযানে অস্ত্রসহ সন্ত্রাসী আটক

নভেম্বর ১৭, ২০২২
৫:৩৮ পিএম

পিতার পর দুর্বৃত্তের হাতে ছেলে খুন

অক্টোবর ১৮, ২০২২
১১:০২ পিএম

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...