সিএসবি ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২২ ১০:৩৫ পিএম

সামাজিক মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় পেসার মেহেদী হাসান রানাকে এক মাসের জন্য নিষিদ্ধ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গত ১১ অক্টোবর নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে বিসিবির বিরুদ্ধে লেখায় এই শাস্তি দেওয়া হয়েছে তাকে।

বিসিবির একটি সূত্র রানার শাস্তির বিষয়টি নিশ্চিত করে জানায়, ‘তাকে এক মাস খেলার বাইরে থাকতে বলা হয়েছে। এই সময় মানসিকভাবে ঠিক হওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। চাইলে এটাকে নিষেধাজ্ঞাও বলতে পারেন। ’

যে স্ট্যাটাসের জন্য এই নিষেধাজ্ঞা সেই দীর্ঘ স্ট্যাটাসে তিনি এখনো জাতীয় দলে খেলতে না পারায় নিজের হতাশা প্রকাশ করেন। এর মধ্যে একজন নির্বাচককেও দায়ী করেন তিনি। পরে অবশ্য বিতর্কিত পোস্টটি ডিলিট করে দেন রানা।

পরে পোস্ট দিয়ে রানা জানান, ওই স্ট্যাটাসটির দেওয়ার সময় জাতীয় লিগের ম্যাচ খেলতে তিনি মাঠেই ছিলেন। তার পেজের এডমিন প্যানেল অতি উৎসাহী হয়ে নির্বাচক ও বিসিবিকে দায়ী করে পোস্ট দেয়।

তবে পোস্ট ডিলেট করেও শাস্তি থেকে বাঁচতে পারেননি রানা। তাকে খেলানো হয়নি আজ থেকে শুরু হওয়া জাতীয় লিগের দ্বিতীয় রাউন্ডেও। চট্টগ্রাম বিভাগের এই ক্রিকেটারকে আগামী এক মাস ক্রিকেটীয় কার্যক্রম থেকে দূরে থাকতে বলেছে বিসিবির ডিসিপ্লিনারি কমিটি।

পাঠকের মতামত

উখিয়ায় যাত্রীবাহী অটোরিকশা তল্লাশী চালিয়ে ২ কেজি আইসসহ আটক-১

         শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ার মরিচ্যা যৌথ চেকপোস্টে যাত্রীবাহী অটোরিকশা তল্লাশী চালিয়ে ২ কেজি ক্রিস্টাল মেথ ...

বিট কর্মকর্তা হত্যার মূল পরিকল্পনাকারীসহ গ্রেফতার

         শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ার আলোচিত ও চাঞ্চল্যকর বন বিট কর্মকর্তা সাজ্জাদুজ্জামান হত্যার অন্যতম প্রধান পরিকল্পনাকারী ...

টেকনাফে মসজিদের বারান্দা থেকে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

           আব্দুস সালাম টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে মসজিদের বারান্দা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় মো.আব্দুল্লাহ ...