সিএসবি ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২ ২:৫৪ পিএম

রাজধানীর পরিবাগ ফুটওভার ব্রিজের উপরে নীলা (২৬) নামে একজন হিজড়া ছুরিকাঘাতে নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত (৩০ সেপ্টেম্বর) রাত দেড়টার দিকে ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত আড়াইটার সময় তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) আরাফাত শফিউল্লাহ বলেন, ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢামেক মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় এক কিশোরকে আটক করা হয়েছে। তার বয়স আনুমানিক (১৪) বছর।

পুলিশের ওই কর্মকর্তা বলেন, প্রাথমিক জিজ্ঞেসাবাদে জানা গেছে, ফুটওভার ব্রিজের উপরে ওই কিশোরকে জোরপূর্বক ওই হিজড়া অনৈতিক কাজ করাতে চাচ্ছিল। তখন সে একটি ছুরি দিয়ে তাকে আঘাত করে। পরে নীলার সহকর্মীরা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ ছুরিকাঘাত

চকরিয়ায় পুলিশি অভিযানে হত্যা মামলা আসামী গ্রেফতার

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ার বদরখালী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যাকান্ডের ঘটনায় মো.শাকিল আহমদকে ...

র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপ এলাকায় অভিযান চালিয়ে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ...

টেকনাফ র‌্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজার পৌরসভার ঘুমগাছতলা ও লাইট হাউজ এবং টেকনাফ থানাধীন তেচ্ছি ব্রিজ ...