সিএসবি ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২ ১০:১৯ এএম

রাজধানী কিয়েভে সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি। বুধবার তার গাড়ি এবং তাকে সুরক্ষা দেওয়া গাড়ি বহরের সঙ্গে সংঘর্ষ ঘটে। তবে জেলেনস্কি গুরুতর আহত হননি। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) প্রেসিডেন্টের প্রেস সচিবের বরাতে এ খবর জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন।

বিবৃতিতে জানান, দুর্ঘটনার পর তাৎক্ষণিকভাবে জেলেনস্কিকে অ্যাম্বুলেন্সে করে সরিয়ে নেওয়া হয়। চিকিৎসক প্রেসিডেন্টকে পরীক্ষা করে দেখেছেন, গুরুতর আহত হননি প্রেসিডেন্ট।

গাড়ির সংঘর্ষের ঘটনার পেছনে ষড়যন্ত্র আছে কিনা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে গোয়েন্দারা।

তার আগে বুধবার ইউক্রেনের খারকিভের উত্তর-পূর্ব অঞ্চল ইজিউম পরিদর্শন করেন তিনি। সম্প্রতি রুশ বাহিনীর বিরুদ্ধে লড়াই করে ইজিউম পুনরুদ্ধার করেছে ইউক্রেনীয় যোদ্ধারা।

ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি অঙ্গীকার করেছেন, রাশিয়ার বিরুদ্ধে যুদ্ধে ইউক্রেনকে জয়ের পথে নেতৃত্ব দেবেন তিনি।

বুধবার রাশিয়ার কাছ থেকে পুনরুদ্ধার করা ইজিউম সফরে তিনি এই অঙ্গীকারের কথা জানান। বর্তমান রণক্ষেত্র থেকে মাত্র ১৫ কিলোমিটার দূরে এই শহরের অবস্থান। শহর মুক্ত করায় সেনাদের তিনি ধন্যবাদ জানান।

পাঠকের মতামত

উখিয়ায় বিএনপির ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

         কক্সবাজারের উখিয়ায় র‌্যাবের গুলিতে নিহত বিএনপি নেতা জাগির হোসেনের পরিবারের সাথে সাঙ্গাত করেছেন বিএনপির কেন্দ্রীয় ...

কোটবাজারে পণ্য মোড়ক আইন অমান্য করায় ৩ প্রতিষ্ঠানকে জরিমানা, সেঞ্চুরি ল্যাবে সীলগালা

         পলাশ বড়ুয়া:: উখিয়ার কোটবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে পণ্য-পাটজাত মোড়ক আইন এর ৪নং ধারায় তিনটি প্রতিষ্ঠানকে ...

ঘুমধুম সীমান্তে অবিস্ফোরিত মর্টারশেল উদ্ধার 

          নিজস্ব প্রতিবেদক:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম সীমান্ত এলাকা থেকে একটি অবিস্ফোরিত মর্টারশেল উদ্ধার করা হয়েছে। ...