মোঃ নজরুল ইসলাম লাভলু
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২২ ৪:২৮ পিএম

 

কাপ্তাই প্রতিনিধি ::
গত ১ সেপ্টেম্বর থেকে কাপ্তাই উপজেলার ৫টি ইউনিয়নে শুরু হয়েছে খোলা বাজারে চাল বিক্রি কার্যক্রম (ওএমএস) কার্যক্রম। নির্ধারিত ডিলার ও টিসিবির কার্ডধারীরা প্রতি কেজি ৩০ টাকা হারে একজন ৫ কেজি করে চাল কিনতে পারছেন বলে জানান কাপ্তাই খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নিপু চন্দ্র দাশ।

এদিকে, সোমবার বেলা ১০টা থেকে উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদে ওএমএসের চাল কিনতে নিন্ম আয়ের লোকজনের দীর্ঘ লাইন লেগে যায়।

এসময় চাল কিনতে আসা লুৎফা জাহান, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, প্রভা বড়ুয়া, পুতুল মজুমদার জানায়, সরকারের এই উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই। দূর্মূল্যের এই বাজারে এত কম দামে চাল কিনতে পারা আমাদের সৌভাগ্য। এরজন্য তারা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। সকলে ওএমএস কার্যক্রমকে চলমান রাখার অনুরোধ জানান।

ওইদিন সকালে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদে চলমান ওএমএস কার্যক্রম পরিদর্শন করেন।

এসময় তিনি গণমাধ্যমকে বলেন, সরকার বিভিন্ন ডিলারের মাধ্যমে ন্যায্যমূল্যে আগামী ৩ মাস ওএমএস’র চাল বিক্রি করবে। চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন মিলনসহ ইউপি সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ কাপ্তাই

কাপ্তাইয়ে করোনা প্রতিরোধ বিষয়ক কর্মশালা

সেপ্টেম্বর ২৮, ২০২২
৪:৫০ পিএম

কাপ্তাই তথ্য অফিসের উন্মুক্ত বৈঠক

সেপ্টেম্বর ১৩, ২০২২
২:১৭ এএম

কাপ্তাই গভীর অরণ্যে অজগর অবমুক্ত

সেপ্টেম্বর ১০, ২০২২
১:৪৩ পিএম

আটোয়ারী স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটার উদ্বোধন

         আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটার উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে ...

বাংলাদেশে দুর্নীতি বেড়েছে: টিআইবি

         বাংলাদেশে দুর্নীতি আরও বেড়েছে বলে জানিয়েছে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)। ‘দুর্নীতির ধারণা সূচক-২০২২’ এ বাংলাদেশের ...

কক্সবাজারের হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই

         নিজস্ব প্রতিবেদক:: কক্সবাজার শহরে দুই এনজিওকর্মী ছিনতাইয়ের শিকার হয়েছে। এ সময় বাধা দিতে গিয়ে দুষ্কৃতিকারিদের ...