মোহাম্মদ ইমরান
প্রকাশিত: আগস্ট ২৬, ২০২২ ৭:১৭ এএম , আপডেট: সেপ্টেম্বর ৫, ২০২২ ৩:১৪ পিএম

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে ওয়ান শুটারগান ও ২ রাউন্ড গুলি এবং ১০ হাজার পিস ইয়াবাসহ আবু তাহের (৩৭) নামের একজন রোহিঙ্গা কে আটক করে ৮ এপিবিএন পুলিশের সদস্যরা।

আটককৃত রোহিঙ্গা হলেন, ক্যাম্প-১৩, ব্লক-জি/৫ এর বাসিন্দা মৃত আব্দু সালাম এর ছেলে আবু তাহের (৩৭)

শুক্রবার (২৬ আগস্ট) রাত ২ টার দিকে পালংখালী ইউনিয়নের থাইংখালী তাজনিমারখোলা রোহিঙ্গা ক্যাম্পে এ অভিযান পরিচালনা করা হয়।

৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোঃ কামরান হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্প-১৩ এর জি/৫ ব্লকের ধৃত আসামী আবু তাহের এর বসতঘরে অভিযান চালিয়ে ১টি কাঠের বাটযুক্ত লোহার তৈরি ওয়ান শুটারগান যা কাঠের বাটসহ লম্বায় ১০ ইঞ্চি ৯ সুতা ও ২ রাউন্ড গুলি এবং ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় “যার আনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা” পরে, উদ্ধারপূর্বক জব্দতালিকা মূলে জব্দ করে আসামি কে গ্রেফতার করে তাজনিমারখোলা পুলিশ ক্যাম্পে নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে উখিয়া থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

পাঠকের মতামত

চকরিয়ায় পুলিশি অভিযানে হত্যা মামলা আসামী গ্রেফতার

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ার বদরখালী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যাকান্ডের ঘটনায় মো.শাকিল আহমদকে ...

র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপ এলাকায় অভিযান চালিয়ে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ...

টেকনাফ র‌্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজার পৌরসভার ঘুমগাছতলা ও লাইট হাউজ এবং টেকনাফ থানাধীন তেচ্ছি ব্রিজ ...