ঢাকা, রোববার, ৭ আগস্ট ২০২২

তৃণমূল সাংবাদিক সোসাইটির আহবায়ক কমিটি গঠন

প্রকাশ: ২০২২-০৭-২৫ ১২:০১:৪৪ || আপডেট: ২০২২-০৭-২৫ ১২:০১:৪৪

প্রেস রিলিজ :
তৃণমূল সাংবাদিকদের পাশে থাকার প্রত্যায় নিয়ে গঠিত ‘তৃণমূল সাংবাদিক সোসাইটি’র  আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। আজ শুক্রবার (২২ জুলাই) শরীয়তপুরের জাজিরায় নবগঠিত সংগঠন এর নেতৃবৃন্দের উপস্থিতিতে মাহবুবুল আম্বিয়াকে আহবায়ক ও মিজানুর রহমানকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে কমিটির নেতৃবৃন্দের বিস্তর পর্যালোচনার মাধ্যমে সংগঠনের গঠনতন্ত্র অনুমোদন করা হয়।
আহবায়ক কমিটির অন্যান্যরা হলেন, যুগ্ম আহবায়ক- আফজাল হোসেন(ভোলা), আবুল কালাম(ঢাকা), মোঃ ইয়াসিন(সাভার), ইউসুফ আকন্দ মজিবর(ময়মনসিংহ), মোঃ সাইফুল ইসলাম, (ঢাকা), মোঃ মানিক মিয়া(মুন্সিগঞ্জ), মোঃ ফারুক হোসেন(শরীয়তপুর),  মোঃ আমিরুল ইসলাম শান্ত (রাজশাহী), বদরুল ইসলাম বিপ্লব(রংপুর), শান্তিময় চাকমা(রাংগামাটি), বেলাল তালুকদার(মৌলভীবাজার)।
এছাড়া সদস্য হিসেবে নির্বাচিত করা হয়েছে সোহাগ হাওলাদার, তপু ঘোষাল, আরিফুর রহমান, রোকসানা আক্তার পিংকি প্রমুখ।
এর আগে চলতি বছরের ২৫ জানুয়ারি একটি বিশেষ সভায় ১১ জন সদস্য তৃণমূল সাংবাদিক সোসাইটির প্রতিষ্ঠার পদক্ষেপ গ্রহণ করেন।
এসময় সংগঠনের নব নির্বাচিত আহবায়ক মাহবুবুল আম্বিয়া বলেন, তৃণমূল সাংবাদিকের ন্যায় সঙ্গত দাবি আদায়ই আমাদের লক্ষ্য। তৃণমূল সাংবাদিক সোসাইটি সাংবাদিক সমাজের প্রাণের সংগঠন হিসেবে প্রতিষ্ঠা করতে আমরা সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাব। সাংবাদিকদের বিশেষ করে সারাদেশের তৃণমূল সাংবাদিকদের অধিকার আদায়ে সবসময় সোচ্চায় থাকবে এই সংগঠন।
উল্লেখ্য, শরীয়তপুরের জাজিরা প্রেসক্লাবের সভাপতি ফারুক হোসেনের সভাপতিত্বে ও মিজানুর রহমান মাসুদের সঞ্চালনায় উক্ত সভা পরিচালিত হয়।