ঢাকা, রোববার, ৭ আগস্ট ২০২২

হলদিয়াপালং ইউনিয়ন আ’লীগের সম্মেলন সম্পন্নঃ সভাপতি-কাজল, সম্পাদক-সাজু

প্রকাশ: ২০২২-০৭-২৪ ০০:১২:৫৫ || আপডেট: ২০২২-০৭-২৪ ০০:১২:৫৫

 

নিজস্ব প্রতিবেদক:
দীর্ঘ ১৮ বছর পর কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে।

এবারের কাউন্সিল অধিবেশনে কাউন্সিারদের প্রত্যক্ষ ভোটে সভাপতি আশরাফ জাহান কাজল ও সাধারণ সম্পাদক শাহজাহান সাজু নির্বাচিত হয়েছেন।

তৎমধ্যে সভাপতি পদে আশরাফ জাহান চৌধুরী আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ১৫৪ ভোট। তার নিকটতমপ্রতিদ্বন্দী মোহাম্মদ ইসলাম ছাতা প্রতীক নিয়ে পেয়েছেন ৮৬ ভোট।

অপরদিকে সাধারণ সম্পাদক পদে শাহজাহান সাজু ফুটবল প্রতীকে পেয়েছেন ১৬৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী শাহজাহান চৌধুরী টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ৬৯ ভোট।

এর আগে শনিবার সকাল ১১ টা থেকে মরিচ্যাবাজার জিএমএস কমিউনিটি সেন্টারে হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোহাম্মদ ইসলাম মেম্বারের সভাপতিত্বে প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, প্রধান বক্তা ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রাজা শাহ আলম।

বিশেষ অতিথি ছিলেন সাবেক সাংসদ আব্দুর রহমান বদি, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রনজিত দাশ, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক আয়াচুর রহমান, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ইউনুস বাঙালী।

পরে দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী। এতে আওয়ামী লীগ ও অংগ সংগঠনের অসংখ্য নেতা-কর্মী উপস্থিত ছিলেন।