ঢাকা, রোববার, ৭ আগস্ট ২০২২

উখিয়ার পুত্রবধু ‘কাজল’ জেলার প্রথম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি

প্রকাশ: ২০২২-০৭-২৩ ২২:৫৭:৩০ || আপডেট: ২০২২-০৭-২৩ ২২:৫৭:৩০

 

মোহাম্মদ ইমরান::
দীর্ঘ ১৮ বছর পর উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল-২০২২ এ কক্সবাজার জেলার প্রথম নারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হলেন আশরাফ জাহান কাজল।

শনিবার (২৩ জুলাই) সকাল ১০ টার সময় মরিচ্যা জি.এম.এস কমিউনিটি সেন্টারে সম্মেলন ও কাউন্সিলের প্রথম এবং দ্বিতীয় অধিবেশনের মধ্যে দিয়ে শেষ বিকেলে এসে জেলার নেতৃবৃন্দ ভোটের ফলাফল ঘোষণা করেন।

আশরাফ জাহান কাজল, কক্সবাজার জেলার বর্ষীয়ান রাজনীতিবিদ মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও জেলার প্রথম সংবাদপত্র দৈনিক কক্সবাজার পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মরহুম মোহাম্মদ নুরুল ইসলামের পাঁচ ছেলে মেয়ের মধ্যে সবার বড়। সে প্রথম উখিয়া উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরীর সহধর্মিণী এবং হলদিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরীর ‘মা’।

এছাড়াও তিনি, দৈনিক কক্সবাজার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক, সাংবাদিক মোহাম্মদ মুজিবুল ইসলাম, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম, কক্সবাজার জেলা আওয়ামী লীগের মানবসম্পদ বিষয়ক সম্পাদক ড. আশরাফুল ইসলাম সজীবের আপন বড়বোন।

উক্ত সম্মেলন ও কাউন্সিলে বিপুল ভোটে সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন, শাহজাহান সাজু।

আশরাফ জাহান কাজল তার ফেসবুক একাউন্টে কৃতজ্ঞতা প্রকাশ করে বলে, আমি সর্ব প্রথম মহান রাব্বুল আলামিনের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আপনাদের সকলের দোয়ায় ও হলদিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে বাংলাদেশ আওয়ামী লীগ হলদিয়াপালং ইউনিয়ন শাখার সভাপতি নির্বাচিত হয়েছি। আমি সম্মানিত কাউন্সিলর, সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি, কক্সবাজার জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ হলদিয়াপালং ইউনিয়নের সকল জনগণ ও সাংবাদিক ভাইদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এদিকে, আশরাফ জাহান কাজল কক্সবাজার জেলার প্রথম নারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার জোয়ার বয়ে যাচ্ছে।