ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার লাবণির ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ: ২০২২-০৭-২১ ১৫:১৭:২২ || আপডেট: ২০২২-০৭-২১ ১৫:১৭:২২

ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) লাবণি আক্তারের ঝুলন্ত লাশ মাগুরা থেকে উদ্ধার করা হয়েছে। শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেন জানান, বৃহস্পতিবার (২১ জুলাই) ভোর রাতে মাগুরার শ্রীপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান জানান, শ্রীপুর উপজেলার সারঙ্গদিয়া গ্রামে নানাবাড়িতে বেড়াতে এসেছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশের এডিসি লাবণি আক্তার। সেখান থেকে বৃহস্পতিবার সকালে তাঁর গলায় ওড়না পেঁচানো লাশ উদ্ধার করেছে পুলিশ।

পরিদর্শক মোশারফ জানান, উদ্ধারের পর এডিসি লাবণির লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শ্রীপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

জানা গেছে, এডিসি লাবণির স্বামী বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা তারেক রহমান ক্যান্সারে আক্রান্ত। তিনি চিকিৎসার জন্য ভারতে আছেন।

শ্রীপুর উপজেলার বরালিদাহ গ্রামের বীর মুক্তিযোদ্ধা খন্দকার শফিকুল আজমের (সাবেক নাকোল রাইচরণ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক) মেয়ে লাবণি। তিনি একই উপজেলার সারঙ্গদিয়া গ্রামের মৃত আবদুল কুদ্দুস মাস্টারের নাতনি এবং শিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক মৃত মাহবুবুর রহমানের ভাগনী।

মৃত্যুকালে এডিসি লাবণি মা-বাবা, দুই ভাই ও দুই মেয়ে সন্তান রেখে গেছেন।

সিএসবি-টুয়েন্টিফোর;২১/৭ঃঅ-৯৯/স+০০১১১