ঢাকা, বুধবার, ১০ আগস্ট ২০২২

উখিয়ায় নিজ হাতে ত্রাণ বিতরণ করেন আরব আমিরাতের রাস্ট্রদূত

প্রকাশ: ২০২২-০৭-২০ ১৪:১২:২১ || আপডেট: ২০২২-০৭-২০ ১৪:১২:২১

 

মোহাম্মদ ইমরান, উখিয়া:

কক্সবাজারের উখিয়া রাজাপালং ইউনিয়ন কুতুপালং ৯-নং ওয়ার্ডের স্থানীয় ৫০০ দরিদ্র জনগোষ্ঠীর মাঝে নিজ হাতে ত্রাণ ও উপহার সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশে নিযুক্ত সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত আবদুল্লাহ আলী আল হামুদী।

মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে কুতুপালং উচ্চ বিদ্যালয়ের মাঠে আমিরাত রেড ক্রিসেন্ট সংস্থার উদ্যোগে ও সংযুক্ত আরব আমিরাত সরকার এবং বাংলাদেশ সরকারের সমন্বয়ে ত্রাণ ও উপহার সামগ্রী গুলো বিতরণ করা হয়।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ৩০০ থ্রি পিস, ২০০ পাঞ্জাবি। আর ত্রাণ সামগ্রীতে রয়েছে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, ময়দা, লবণ, ছোলা, সাবান।

এই সময়, হতদরিদ্র পরিবার গুলো ত্রাণ ও উপহার সামগ্রী পেয়ে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী। তিনি, বাংলাদেশে নিযুক্ত সংযুক্ত আরব আমিরাতের রাস্ট্রদূতকে স্থানীয় জনগোষ্ঠীর পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করে উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, পর্যায়ক্রমে স্থানীয় আরো ২৪’শ দরিদ্র জনগোষ্ঠীকে এ ত্রাণ সহায়তা দেওয়া হবে।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মো. তাজ উদ্দিন, ইউপি সদস্য হেলাল উদ্দিনসহ অন্যান্যরা।

এর আগে, বাংলাদেশে নিযুক্ত সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূতকে ফুল দিয়ে বরণ করে নেন, উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী।