ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

আটোয়ারী সীমান্তে বিজিবি’র ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন ও ঔষধ বিতরন

প্রকাশ: ২০২২-০৭-১৯ ০১:০৫:৫৮ || আপডেট: ২০২২-০৭-১৯ ০১:০৫:৫৮

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারী সীমান্তে বসবাসরত জনসাধারণের চিকিৎসা সেবায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন ও ঔষধ বিতরণ করেছে।

সোমবার (১৮ জুলাই) সকাল ১০টায় গিরাগাঁও কোম্পানী এলাকার ধামোর হাট আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত দিনব্যাপী এই মেডিক্যাল ক্যাম্পেইনের উদ্বোধন করেন পঞ্চগড়-১৮ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মাহাফুজুল হক পদাতিক।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে বলেন, বর্ডার গার্ড বাংলাদেশ এর মহাপরিচালকের নির্দেশনায় ঠাকুরগাও সদর সেক্টর দপ্তর এর অধীনস্থ পঞ্চগড়-১৮ ব্যাটালিয়নের অধীন গিরাগাঁও কোম্পানী এলাকায় এই মেডিক্যাল ক্যাম্পেইনটি আয়োজন করা হয়েছে এবং প্রতি মাসে বিভিন্ন সীমান্ত এলাকায় এরুপ মেডিক্যাল ক্যাম্পেইন পরিচালনা কার্যক্রম চলমান থাকবে।

এসময় পঞ্চগড়-১৮ ব্যাটেলিয়নের উপ-অধিনায়ক আবু সালেহ মোঃ তৌফিকুর রহমান, সহকারি পরিচালক মোঃ হাসানুর রহমান, গিরাগাওঁ বিওপি কমান্ডার সুবেদার মোঃ ওবায়দুল ইসলাম, আটোয়ারী প্রেসক্লাবের সভাপতি জিল্লুর হোসেন সরকার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, আটোয়ারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ রায়হান চৌধুরী রকি, সাংবাদিক সালাম মোর্শেদী, ধামোর হাট আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আঃ জব্বারসহ বিজিবির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাঃ সাফাত-বিন-শাহ মেডিক্যাল ক্যাম্পেইনে আগত রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন। ক্যাম্পেইনে বিজিবি সদস্যরা ৫শতাধিক গরীব, দুস্থ ও অসহায় নারী-পুরুষের মাঝে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ওষুধ বিতরণ করেন।