ঢাকা, রোববার, ৭ আগস্ট ২০২২

উখিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশ: ২০২২-০৭-০৭ ২১:৫২:৩৪ || আপডেট: ২০২২-০৭-০৭ ২১:৫২:৩৪

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারের উখিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো একজন।

নিহত ব্যক্তির নাম মোহাম্মদ নুরুল হক (৩৫)। সে উখিয়া দরগাবিল এলাকার আলীম উদ্দিন এর ছেলে ও কোটবাজার অরিজিন হাসপাতালের মার্কেটিং অফিসার বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুর ৩ টার দিকে কক্সবাজার টেকনাফ সড়ক হিজলিয়া স্টেশন ব্রীজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে।

স্থানীয়রা জানিয়েছেন, একটি গ্যাস সিলিন্ডার বাহী ট্রাকের ধাক্কা লেগে দুইজন গুরুতর আহত হয়। তাৎক্ষনিক আহতদের উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে, একজনের অবস্থা আশংকাজনক হলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আহত আরেকজন জীবন সরকার। সে সাহেবের হাট রাজারচর এলাকার বাসিন্দা জিতেন্দ্র নাথ সরকারের ছেলে।

অরিজিন হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর জানান, হতাহত দু’জনই অরিজিন হাসপাতালের মার্কেটিং অফিসার। তারা দুপুরে মোটর সাইকেল নিয়ে কোটবাজার থেকে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিল। পথিমধ্যে হিজলিয়া ষ্টেশনে এক গ্যাসবাহী ট্রাকের সাথে তাদের মোটর সাইকেলের সংঘর্ষ হলে দু’জন গুরুতর আহত হয়। নুরুল হক’র অবস্থা বেশি খারাপ হওয়ায় তাকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে।

উখিয়া শাহপুরী হাইওয়ে ফাঁড়ির পুলিশ পরিদর্শক জাকির হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ট্রাক (চট্টমেট্রো-ট-১১-৭১৮২) ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এখনও মামলা হয়নি।

এদিকে, সড়ক দূর্ঘটনায় নুরুল হক’র মৃত্যুতে তার পরিবার ও কর্মস্থল অরিজিন হাসপাতাল’সহ দরগাহবিল গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।