ঢাকা, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২

উখিয়া অনলাইন প্রেসক্লাবের শপথ ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশ: ২০২২-০৭-০৬ ১৭:০০:০২ || আপডেট: ২০২২-০৭-০৬ ১৭:০০:০২

প্রেস বিজ্ঞপ্তি :
পেশাদার সাংবাদিকদের সংগঠন উখিয়া অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি (২০২২-২৪)-এর শপথ ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার (৬ জুলাই) বেলা ১১টায় উখিয়া উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত শপথ ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত শপথ ও অভিষেক অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসাইন সজীব।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী বলেন, উখিয়া অনলাইন প্রেসক্লাব প্রতিষ্ঠালগ্ন থেকে গণমানুষের পক্ষে কথা বলে আসছে। সমাজের নানা অসংগতি তুলে ধরছে। তিনি উখিয়া অনলাইন প্রেসক্লাবের সর্বদা মঙ্গল কামনা করেন।

বক্তব্য শেষে উপজেলা পরিষদ চেয়ারম্যান হামিদুল হক চৌধুরী উখিয়া অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সকল সদস্যদের শপথ বাক্য পাঠ করান। শপথ বাক্য পাঠে অংশ নেন সভাপতি শফিক আজাদ, সহ সভাপতি মো. জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক জসিম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক এম সালাহ উদ্দিন আকাশ, সাংগঠনিক সম্পাদক তানবীর শাহরিয়ার, অর্থ সম্পাদক এইচ কে রফিক উদ্দিন, দপ্তর সম্পাদক মো. হেলাল উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুনিবুল আলম রাহাত, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কনক বড়ুয়া শ্রাবণ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিদুয়ানুর রহমান, নির্বাহী সদস্য রফিক মাহমুদ, শরীফ আজাদ ও কালাম আজাদ।

উদ্বোধক উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসাইন সজীব বলেন, সাংবাদিকেরা হলো সমাজের দর্পণ। তারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সমাজের নানা অনিয়ম-দুর্নীতির চিত্র তুলে ধরে রাষ্ট্রের উন্নতি সাধনে বিরাট ভূমিকা রাখতে পারে।
উখিয়া অনলাইন প্রেসক্লাবের শপথ ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

উখিয়া অনলাইন প্রেসক্লাবের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিবার পরিকল্পানা কর্মকর্তা ডা. রাজন বড়ুয়া রাজন, বেসরকারি সংস্থা কোস্ট ফাউন্ডেশনের সহকারী পরিচালক জাহাঙ্গীর আলম।
এছাড়া উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, শিক্ষক সমাজের প্রতিনিধি ও সাংবাদিক নেতৃবৃন্দ শপথ ও অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।