ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

চন্দ্রঘোনা ইউপিতে আ’লীগ মনোনীত প্রার্থী মিলন বেসরকারী ভাবে নির্বাচিত

প্রকাশ: ২০২২-০৬-১৬ ০০:০৪:২৬ || আপডেট: ২০২২-০৬-১৬ ০০:০৪:২৬

 

কাপ্তাই প্রতিনিধি:
কাপ্তাইয়ের ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে আক্তার হোসেন মিলন বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন। তিনি ৩ হাজার ৪শ’ ১৫ ভোট পেয়ে নির্বাচীত হন।

বুধবার (১৫ জুন) সন্ধ্যায় কাপ্তাই উপজেলা পরিষদের সম্মেলন কক্ষ কিন্নরী’তে রিটার্নিং কর্মকর্তা তানিয়া আক্তার এই ফলাফল ঘোষণা করেন।

আক্তার হোসেন মিলনের একমাত্র প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতাকারী বিপ্লব মারমা পেয়েছেন ২ হাজার ৬৬ ভোট।

ওইদিন সকাল থেকে উৎসব মুখর পরিবেশে বিপুল সংখ্যক মহিলা ভোটারের উপস্থিতি ও কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ টি কেন্দ্রে ভোট গ্রহন হয়। সকাল ৮ টা হতে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীন ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন করা হয়। তবে ৭ নং ওয়ার্ডের কেপিএম স্কুল কেন্দ্রে মহিলা ভোটারের উপস্থিতি বেশী হওয়ায় সন্ধ্যা ৫ টার পর পর্যন্ত ভোট নেওয়া হয়।

কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা তানিয়া আক্তার জানান, এই ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট, ১ জন জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট দায়িত্ব পালন করেছেন।

এছাড়া আচরণবিধির নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসাবে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান প্রচার প্রচারনার দিন হতে দায়িত্ব পালন করেছেন। তাদের সহায়তা করেছেন বিজিবি,পুলিশ ও আনসার সদস্যরা। পাশাপাশি নির্বাচনী এলাকায় র্যাবের টহল ছিল।

রিটার্নিং কর্মকর্তা তানিয়া আক্তার, আচরণবিধির নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কাপ্তাই ইউএনও মুনতাসির জাহান সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হওয়ায় নির্বাচনী দায়িত্ব পালনকারী ম্যাজিষ্ট্রেট, কর্মকর্তা, কর্মচারীসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যসহ সকলকে ধন্যবাদ জানান।