ঢাকা, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২

চন্দ্রঘোনায় যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ দুই সন্ত্রাসী আটক

প্রকাশ: ২০২২-০৬-১১ ১৭:৩৬:২৩ || আপডেট: ২০২২-০৬-১১ ১৭:৩৬:২৩

কাপ্তাই ( রাঙামাটি) প্রতিনিধি:
চন্দ্রঘোনা থানাধীন বাঙ্গালহালিয়ায় যৌথ বাহিনী অভিযান চালিয়ে অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে শুক্রবার রাত প্রায় ১০ টায়।

বাঙ্গালহালিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কাকঁড়াছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ ওই সন্ত্রাসীদের আটক করা হয়।

আটককৃতরা হলো- খোকা মোহন তনচংগ্যা (৪০)। সে বান্দরবান জেলার সদর ইউনিয়নের রাজভিলা গ্রামের মৃত বিরো কুমার তনচংগ্যার ছেলে। অপরজন সুমন চাকমা (৩৫)। সে রাঙামাটি জেলাধীন বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাটস্থ ভাইবোনছড়া গ্রামের মৃত ছুরা মেরিয়া চাকমার ছেলে বলে জানান চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী।

চন্দ্রঘোনা থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ওসি মোঃ ইকবাল বাহার চৌধুরীর নেতৃত্বে থানার এসআই সেলিম উল্লাহ, সঙ্গীয় পুলিশ সদস্যসহ যৌথবাহিনীর সহায়তায় বিশেষ অভিযান চালিয়ে ঘটনারদিন রাতে বাঙ্গালহালিয়াস্থ ৭নং ওয়ার্ডের কাকঁড়াছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের তুলা গাছের নিচ থেকে অস্ত্রসহ ওই সন্ত্রাসীদের আটক করা হয়। এসময় আটক দুই সন্ত্রাসীর কাছ থেকে একটি দেশীয় তৈরী কাঠের বাটের ১৫.৫ ইঞ্চি এলজি ও ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

ওসি জানান, আটক ২ জন জেএসএস (সন্তু লারমা) দলের কালেকটর। আসামীদের বিরুদ্ধে শনিবার চন্দ্রঘোনা থানায় অস্ত্র আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আটক আসামীদের রাঙামাটি বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।