ঢাকা, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২

চন্দ্রঘোনা ইউপি নির্বাচনকে ঘিরে প্রার্থীদের প্রচারনায় সরগরম অলিগলি

প্রকাশ: ২০২২-০৬-০৩ ২২:২৩:০৭ || আপডেট: ২০২২-০৬-০৩ ২২:২৩:০৭

মোঃ নজরুল ইসলাম লাভলু, কাপ্তাই
শিল্প এলাকা হিসাবে পরিচিত কাপ্তাই উপজেলাধীন ১নং চন্দ্রঘোনা ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৫ জুন।

প্রথমবারের মতো ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে এই ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানান কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা ও এই ইউনিয়ন পরিষদের নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা তানিয়া আক্তার।

গত ২৭ মে’ প্রতীক বরাদ্দের পর থেকেই ২ জন চেয়ারম্যান প্রার্থী, ২১ জন সাধারণ সদস্য প্রার্থী এবং ১৩ জন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী প্রতিদিন সকাল থেকে রাত অবধি বিরামহীন প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছে।

শুক্রবার ইউনিয়নের কর্ণফুলী কলেজ এলাকাসহ বিভিন্ন ওয়ার্ডে এবং অলিতে গলিতে কর্মী সমর্থকদের নিয়ে গণসংযোগ করেন নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতাকারী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আক্তার হোসেন মিলন।

এসময় তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে ভোটারদের নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

এদিকে, তার একমাত্র প্রতিদ্বন্ধী আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান বিপ্লব মারমাও একইদিন ইউনিয়নের চুনারভাটি ও কাটা পাহাড়সহ বিভিন্ন এলাকায় তাঁর সমর্থিত কর্মীদের নিয়ে গণসংযোগ করেন। তিনি সাবেক চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালনকালীন সময়ে বিভিন্ন উন্নয়নের কথা জনগণের সামনে তুলে ধরে আনারস প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।

শুক্রবার ১নং চন্দ্রঘোনা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গিয়ে দেখা যায়, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীরাও তাদের কর্মী সর্মথকদের নিয়ে ভোটারদের দুয়ারে দুয়ারে ভোট প্রার্থনা করছেন।